২৫ সেপ্টেম্বর, ২০২২ ২১:২১

নাটোরে উপজেলা চেয়ারম্যান আসাদের গ্রেফতার দাবি

নাটোর প্রতিনিধি

নাটোরে উপজেলা চেয়ারম্যান আসাদের গ্রেফতার দাবি

নাটোরের নলডাঙ্গায় সাবেক ছাত্রলীগ নেতা জীবন হত্যা মামলার প্রধান আসামি উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ সকল সন্ত্রাসীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকার সর্বস্তরের জনসাধারণ।

রবিবার বিকেল ৪টার সময় নলডাঙ্গা পৌরসভা মোড়ে এলাকার সর্বস্তরের জনসাধারন ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস শুকুর, সাবেক সাধারণ সম্পাদক এসএম ফিরোজ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি রঈস উদ্দিন রুবেল, সাবেক সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন, পৌর আওয়ামী লীগ সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অ্যাডভোকেট আঞ্জুয়ারা খাতুন রত্না, খাজুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন, মাধনগর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার মৃধা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোস্তফা মাসুদ, বর্তমান সাধারন সম্পাদক আনোয়ার হোসেন নুকুল প্রমুখ। এসময় নিহত জীবনের বাবা ফরহাদ হোসেন শাহ, মা জাহানার বেগম, স্ত্রী শাহনাজ পারভিন রুপা, শিশু সন্তান জাফরুল জীবন জায়হান রুপম, চাচা এসএম ফুকরুদ্দিন ফুটুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার সর্বস্তরের জনসাধারন।

সমাবেশে বক্তারা বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ একজন মামলাবাজ, চরিত্রহীন, লম্পট ও একজন খুনি। তার বিরুদ্ধে শালিসের নামে অর্থ হাতিয়ে নেয়াসহ সংগঠন বিরোধী নানা অপকর্ম এবং সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগ রয়েছে। ছাত্র জীবনে ইসলামী ছাত্র শিবির করতেন উল্লেখ করে তারা আরো বলেন, ছাত্রশিবিরের রাজনীতি শেষে জাতীয় পার্টির রাজনীতি করার পর আওয়ামী লীগে এসেছে। এই আসাদ আওয়ামী লীগে আসার পর থেকে দলের মধ্যে বিবেধ সৃষ্টিসহ নেতাকর্মীদের মধ্যে কোন্দল তৈরী করে সংগঠনের অনেক ক্ষতি করেছে। ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পরিকল্পিত ভাবে হত্যার জন্যই মারপিট করেছে খুনি আসাদ ও তারই ভাইয়েরা। তাকে রক্ষার জন্য একটি মহল ওঠে-পড়ে লেগেছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর