২৮ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪৫

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ভালুকায় কোরআন শরীফ ও খাবার বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ভালুকায় কোরআন শরীফ ও খাবার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ভালুকায় এতিম ছাত্রদের মাঝে কোরআন শরিফ ও খাবার বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে পৌরসভার কাঠালী ঈদগা মাঠে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা শাহরিয়ার হক সজীবের আয়োজনে চার শতাধিক শিক্ষার্থীর মাঝে কোরআন শরিফ ও খাবার বিতরণ করা হয়।  

কোরআন শরিফ ও খাবার বিতরণ অনুষ্ঠানে যুবলীগ নেতা শাহরিয়ার হক সজীবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আলহাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, ধীতপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিব হাসান মোমেন, ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আল-আমিন মন্ডল, ভালুকা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম রাকিব, যুবলীগ নেতা মিনহাজ, সেলিম শেখ, আল আমিন রাজ, ডা. ফরিদ, মাজহারুল ইসলাম মিতুল প্রমুখ। 

পরে প্রধানমন্ত্রীর সুস্থতা, দীর্ঘায়ু, রাষ্ট্র পরিচালনায় সাফল্য কামনাসহ দেশ ও জাতির উন্নতি-সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করেন। দোয়া পরিচালনা করেন স্থানীয় দিদার মসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুল মাজিদ।  

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর