২ অক্টোবর, ২০২২ ২২:২৬

হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৩

হবিগঞ্জের নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদিও উদ্ধার করা হয়। রবিবার দুপুরে নবীগঞ্জ থানার (ওসি) মো. ডালিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। 

গ্রেফতারকৃত ডাকাতরা হল- নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের হোসেনপুর গ্রামের তাহির আলীর ছেলে লিমন মিয়া (৩২), একই গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে ওয়ারিছ উদ্দিন (২৯) ও ময়না মিয়ার ছেলে আক্কাছ মিয়া (৩০)।

পুলিশ জানায়, শনিবার দিবাগত গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে গার্মেন্টেসের উত্তর পাশে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে জড়ো হয়। গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার একদল পুলিশ ডাকাতদের গ্রেফতারে অভিযান পরিচালনা করে। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে পুলিশ ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় বেশ কয়েকজন পালিয়ে যায়। 

পরে আটককৃতরাদের কাছ থেকে ৪টি দাড়ালো রামদা, ১টি লোহা কাটার যন্ত্র ও ১টি রড উদ্ধার করা হয়। এ ঘটনায় নবীগঞ্জ থানার এসআই স্বপন চন্দ্র সরকার বাদী হয়ে গ্রেফতারকৃত ৩ জনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।  

নবীগঞ্জ থানার (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য মিলেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। তিনি বলেন, অন্যান্য ডাকাত সদস্যদের ধরতে অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর