শিরোনাম
৩ নভেম্বর, ২০২২ ১৬:৫৮

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুধ বিক্রেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুধ বিক্রেতা নিহত

প্রতীকী ছবি

বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কে থ্রি হুইলারের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় রফিকুল ইলাম (৪৭) নামের এক দুধ বিক্রেতা নিহত ও অন্তঃসত্ত্বা নারীসহ চারজন আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম পৌর সদরের রানা চত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রফিকুল ইসলাম পৌর এলাকার বৈলগ্রাম মন্ডলপাড়ার মৃত আব্দুল গফুরের ছেলে। তিনি দীর্ঘদিন উপজেলা সদরে দুধ বিক্রি করতেন। আহত অটোভ্যান চালক এনামুল হককে (৩৭) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বৈলগ্রাম মন্ডলপাড়ার আফজাল হোসেনের ছেলে। আহত অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

জানা গেছে, বুধবার রাত ১১টার দিকে বৈলগ্রামের রফিকুলের কন্যা ৯ মাসের অন্তঃসত্ত্বা রেনুফা খাতুনের পেটের ব্যথা শুরু হলে তাকে অটোভ্যানে করে নন্দীগ্রামে চিকিৎসকের কাছে নেওয়া হয়। সেখান থেকে রাত ১টার দিকে মহাসড়ক হয়ে বাড়ি ফিরছিলেন তারা। পথিমধ্যে রানা চত্বর এলাকার ফাঁকা সড়কে অটোভ্যানের পেছনে ধাক্কা দেয় বেপরোয়া গতির অজ্ঞাত একটি মাইক্রোবাস। এতে তিন নারীসহ ৫জন আহত হন।

খবর পেয়ে থানা পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। গুরুতর দু’জনকে বগুড়া হাসপাতালে পাঠানো হয়। অন্তঃসত্ত্বাসহ তিন নারী আঘাত পেয়েছেন। তবে তারা আশংকামুক্ত। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুধ বিক্রেতা রফিকুল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মারা যান। বাদজোহর বৈলগ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জুলফিকার রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর