১৭ নভেম্বর, ২০২২ ১৮:১৮

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত

দিনাজপুর প্রতিনিধি:

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত

ফাইল ছবি

দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের এক গাছের সঙ্গে ধাক্কায় উত্তম কুমার নামে ট্রাক চালক নিহত হয়েছেন। এসময় গাছের সঙ্গে ধাক্কায় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। নিহত ট্রাক চালক উত্তম কুমার(৩২) দিনাজপুর সদর উপজেলার বড়ইল গ্রামের লাল মহন রায়ের ছেলে। বৃহস্পতিবার ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে বিরামপুরের টাটকপুর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটেছে।

বিরামপুর ফায়ার ষ্টেশনের প্রধান সোহরাব হোসেন জানান, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে বিরামপুর উপজেলা টাটকপুর এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায়। ট্রাকের চালকের পাশটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে ছিল। চালক উত্তম কুমারের লাশ সেখানে চাপা খেয়ে আটকা পড়ে যায়। পরে দুমড়ে-মুচড়ে যাওয়া স্থানগুলো কেটে উত্তমকে উদ্ধার করা হয়।

বিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন বলেন, ট্রাকটি দিনাজপুর থেকে বগুড়ায় যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদের এক গাছের সঙ্গে ধাক্কায় ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে চালক উত্তম কুমার মারা যায়। পরে ফায়ার সার্ভিস ও বিরামপুর পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরিবারের কোনো আপত্তি না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর