২৫ ডিসেম্বর, ২০২২ ১৯:০৯

কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত

গাজীপুর প্রতিনিধি

কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত

প্রতীকী ছবি

গাজীপুরের কাপাসিয়া উপজেলার ভুবনের চালা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মামাতো ভাইয়ের আঘাতে গুরুতর আহত ফুফাতো ভাই আব্দুল মোতালিব কালু (৬২) শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ভুবনের চালা গ্রামের আহমদ আলী শেখের ছেলে। এ সময় গুরুতর আহত মোতালিবের ছেলে মো: মাসুম (৩০) গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কাপাসিয়া উপজেলার ভুবনের চালা গ্রামের আব্দুল মোতালিবের সাথে একই গ্রামের মামাতো ভাই আরিফ হোসেনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে গত শনিবার সকালে তাদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে আরিফ হোসেন দেশীয় অস্ত্র দিয়ে মোতালিবের মাথার পিছনে আঘাত করলে তিনি গুরুতর আহত হন এবং তার ছেলে মো: মাসুমও গুরুতর আহত হয়। এ সময় আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক মোতালিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন এবং মাসুমকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে মোতালিব হোসেনকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হলে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মারা যান।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, দুই পক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনায় নিততের স্বজনদের অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর