৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০৫:২৪

চাঁদপুরে রাজমিস্ত্রির মৃত্যুর ঘটনায় ১০ আসামি কারাগারে

চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে রাজমিস্ত্রির মৃত্যুর ঘটনায় ১০ আসামি কারাগারে

প্রতীকী ছবি

চাঁদপুর শহরের জিটি রোড উত্তর বিষ্ণুদী এলাকার রাজমিস্ত্রি হাসান ছৈয়ালকে মোবাইল চুরির অপবাদ, মারধর ও আত্মহত্যার ঘটনায় মামলায় আদালত ১০ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। সোমবার দুপুরে আসামিরা স্বেচ্ছায় জামিনের জন্য চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সামছুল আলমের আদালতে হাজির হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলো বিষ্ণুদী এলাকার সেলিম খান (৪২), জাহাঙ্গীর গাজী (৪৩), আনোয়ার গাজী (৩২), মোক্তার বেপারী (২৮), হাসান পাটওয়ারী (২৬), সবুজ আখন (২৮), এলেমান বেপারী, (৪৫) সিরাজ গাজী (৫৫), কামাল হোসেন (৩৫) ও মো. মহসীন (৪০)। বাদী পক্ষের আইনজীবী মজিবুর রহমান ভূঁইয়া বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০২২ সালের ২৩ আগস্ট ভোরের দিকে মৃত হাসান ছৈয়ালের ঘরের সামনে এসে মোবাইল চুরির অপবাদ দিয়ে আসামিরা সংঘবদ্ধ হয়ে গালমন্দ করে। এক পর্যায়ে তাকে মোবাইল চুরি করেছে অভিযুক্ত করে একটি ঘরে রশি দিয়ে বেঁধে রাখে এবং বিভিন্ন প্রকার হুমকি ধমকি দিতে থাকে। ওইদিন দুপুরে হাসানকে ঘরে আটকে রেখে আসামিরা চলে গেলে সে ভয়ে ঘরের সিলিং ফ্যানে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এঘটনায় হাসান ছৈয়ালের পিতা মো. শরীফ ছৈয়াল ওইদিনই চাঁদপুর মডেল থানায় ৮ জনের নামসহ অজ্ঞাতনামা আসামি করে ৩০৬/৩৪ ধারায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই  মো. শাহজাহান তদন্ত শেষে গত ২০২২ সালের ৩০ অক্টোবর ১৪ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর