২০ মার্চ, ২০২৩ ১৯:৩৬

কিশোরগঞ্জে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ সদর উপজেলায় অনূর্ধ্ব -১৬  বালক ও বালিকাদের অ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় এই আয়োজন করা হয়।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে আজ সোমবার সকালে কিশোরগঞ্জ সদর উপজেলার ৭টি বিদ্যালয়, ২টি একাডেমির ৮০ জন  বালক-বালিকা অংশ নেয়। মোট ১৪টি ইভেন্টের মধ্যে ৭টি ইভেন্টে প্রথম স্থান, ৫টি ইভেন্টে দ্বিতীয় স্থান এবং ৬টি ইভেন্টে তৃতীয় স্থান অর্জন করে চ্যাম্পিয়ন স্কুল হয় আরজত আতরজান উচ্চ বিদ্যালয়। ৩টি ইভেন্টে প্রথম, ৩টি ইভেন্টে দ্বিতীয় ও  ২টি ইভেন্টে তৃতীয় পদক পেয়ে দ্বিতীয় স্থান পায় আজহার একাডেমি। এছাড়া ১টি ইভেন্টে প্রথম ও ১টি ইভেন্টে দ্বিতীয় পদক পায় কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়। ২টি ইভেন্টে ১ম স্থান ও ১টি ইভেন্টে ৩য় স্থান আর্জন করে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়। ১টি ইভেন্টে ১ম ও ১টি ইভেন্টে ৩য় হয় কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়। ২টি ইভেন্টে ২য় ও ৩টি ইভেন্টে ৩য় হয়ে পদক পায় কিশোরগঞ্জ সরযূ বালা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় (এসভি)। 

অ্যাথলেটিক্স ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর