২১ মার্চ, ২০২৩ ০০:৪৫

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাস ফেরত যুবকের

সাইদুর রহমান রাজু, হালুয়াঘাট :

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাস ফেরত যুবকের

ফাইল ছবিতে নিহত রবিন

ময়মনসিংহের হালুয়াঘাটে সিঙ্গাপুর ফেরত রবিন খাঁন (৩৩) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা মেহেদী হাসান খাঁন (৩২) নামের অপর এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। সোমাবার দুপুরে উপজেলার আলিশা বাজার ভায়া শাকুয়াই জিসি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত রবিন মৃত খোকা হোসেন খাঁনের ছেলে এবং আহত মেহেদী সামছুল খাঁনের ছেলে। তারা একই উপজেলার বিলডোরা ইউনিয়নের ঔট্রি গ্রামের বাসিন্দা ও একে অপরের চাচাত ভাই। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, নিহত রবিন সিঙ্গাপুর থেকে ছুটিতে দেশে এসেছেন সম্প্রতি। প্রতিদিনের ন্যায় আজও তার চাচাত ভাইকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে উপজেলার ধারাবাজারে যাচ্ছিলেন। পথে ইটাখোলা মোড় এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দু’জনকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গুরুতর আহত রবিন মৃত্যুবরণ করেন।

এদিকে, আহত মেহেদী খাঁন বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনার বিষয়ে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীনুজ্জামান খান জানান, দুর্ঘটনার ব্যাপারে অবগত হয়েছি। তবে নিহত ও আহতদের পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর