২৬ মার্চ, ২০২৩ ০০:৪৪

সাতক্ষীরার শ্যামনগরে নিখোঁজ জেলে রহুল কুদ্দুসের মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার শ্যামনগরে নিখোঁজ জেলে রহুল কুদ্দুসের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

সাতক্ষীরার শ্যামনগরে কালিন্দীসহ পাঁচ নদীর মোহনায় মাছ ধরার সময় কালবৈশাাখী ঝড়ের মধ্যে পড়ে নৌকা ডুবিতে নিখোঁজ জেলে রুহুল কুদ্দুসের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে কালবৈশাখী ঝড়ের মধ্যে পড়ে নৌকা ডুবে নিখোঁজ হন জেলে রুহুল কুদ্দুুস।  তিনি শ্যামনগর উপজেলার উত্তর কৈখালি গ্রামের রমজান আলীর ছেলে। রুহুল কুদ্দুস নিখোঁজ হওয়ার পর থেকে তাকে উদ্ধারে শ্যামনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেনের নেতৃত্বে নৌ পুলিশ, বনবিভাগ, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের যৌথ দল কালিন্দী নদীতে উদ্ধার অভিযান শুরু করে।

শুক্রবার ভোরে সুন্দরবনের মধ্যে নিখোঁজ জেলে রুহুল কুদ্দুসের মরদেহ ভাসতে দেখে স্থানীয় জেলেরা খবর দেন। এর পরিপ্রেক্ষিতে স্থানীয় লোকজন, ইউপি চেয়ারম্যান, কোস্টগার্ড ও নৌ পুলিশের সদস্যরা শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম জানান, শুক্রবার সকালে ভারতের সীমান্তে মরদেহ ভাসতে দেখে বিজিবির মাধ্যমে তার কাছে ছবি পাঠালে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এরপর লোকজন নিয়ে সেখানে যাওয়ার পর জোয়ারের পানিতে তার মরদেহ টেনে নিয়ে যাওয়ায় আর পাওয়া যায়নি। একপর্যায়ে শনিবার সকালে জেলেদের দেওয়া খবরের ভিত্তিতে সুন্দরবনের মধ্য থেকে রুহুল কুদ্দুসের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর