২৬ মার্চ, ২০২৩ ১৭:২৭

ময়মনসিংহে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, ১৯৭১ আর ২০২৩ এর প্রেক্ষাপট এক নয়। আজ কাউকে যুদ্ধে যেতে হবে না। কিন্তু দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে। কোন কাজ করার আগে ভাবতে হবে তা দেশের জন্য কল্যাণকর কিনা।

রবিবার দুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গণে আয়োজিত আলোচনা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়নের রূপরেখা তুলে ধরে তিনি আরও বলেন, একসময় আমাদের দেশকে তলাবিহীন রাষ্ট্র বলা হতো। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা স্বল্পোন্নত এবং পরে উন্নয়নশীল দেশে পরিণত হবার গর্ব অর্জন করেছি। এখন আমাদের লক্ষ্য উন্নত বাংলাদেশ।
 
কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর তাহমিনা পারভীন। এছাড়াও এ অনুষ্ঠানে কলেজের ২৬ মার্চ উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ জুলফিকার হায়দার এবং কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ড. শিব্বির আহমদ ও অন্যান্য শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর