শিরোনাম
২৭ মার্চ, ২০২৩ ২১:১৪

ফতুল্লায় চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

ফতুল্লায় চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ গৃহবধূর মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীর বাড়িতে রহস্যজনক অগ্নিকাণ্ডে দগ্ধ হন গৃহবধূ ফাতেমা আক্তার। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৭ দিন পর মারা যান ওই গৃহবধূ। রবিবার রাতে শেখ হাসিনা বার্ন ইউনিটে ফাতেমার মৃত্যু হয়। ফতুল্লার লালপুর কাজী বাড়িতে ৯ মার্চ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। গৃহবধূ অগ্নিদগ্ধের এ  ঘটনায় স্বামী আরিফ হোসেন তার বাড়ির লোকজন ১৭ দিনের মধ্যে ফাতেমার বাবার বাড়িকে জানতে দেয়নি। পরে লোক মারফত বোন ফাতেমার মৃত্যুর খবর পেয়ে বড় ভাই মুন্না সোমবার বিকালে থানায় অভিযোগ করে লাশ ময়না তদন্তের আবেদন করেছেন্। নিহত ফাতেমা আক্তার (৩২) ফতুল্লার দাপা ইদ্রাতপুর সর্দার বাড়ীর মৃত. মোসলে উদ্দিনের মেয়ে।

গৃহবধূ ফাতেমার বড় ভাই মুন্না জানান, মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার আলী আহম্মদের ছেলে আরিফ হোসেনের (৩৫) কাছে ১৫ বছর পূর্বে ফাতেমা বিয়ে দেই। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানা ভাবে ফাতেমাকে নির্যাতন করত। তাদের সংসারের এক ছেলে এক মেয়ে শিশু সন্তান রয়েছে। সম্প্রতি ইজিবাইক কেনার জন্য এক লাখ টাকা ফাতেমার কাছে দাবী করেন আরিফ। সেই টাকা ফাতেমা দিতে পারেনি বলে তার উপর অমানুষিক নির্যাতন চালায় আরিফ। বিষয়টি তাদের বাড়ির আশপাশের অনেকেই জানে।
বোন ফাতেমার শশুরবাড়ির আশপাশের লোকজনের দেয়া তথ্যের বরাত দিয়ে ভাই মুন্না আরও জানান, যৌতুকের টাকা না পেয়ে কেরোসিন তেল ঢেলে ফাতেমার শরীরে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করে আরিফ ও তার পরিবারের অন্যান্য সদস্যরা। বিষয়টি আশপাশের লোকজন দেখে ফেলায় ফাতেমাকে হাসপাতালে ভর্তি করেন। কিন্তু আমাদের কাউকে কিছু জানায়নি। খবর পেয়ে শেখ হাসিনা বার্ন ইউনিটে গিয়ে লাশ সনাক্ত করে ময়না তদন্ত করিয়েছি। এ হত্যাকান্ডের বিচার চাই।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক শেখ দীপু জানান, অভিযোগ পেয়েছি। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর