২৮ মার্চ, ২০২৩ ১৫:৩৮

মাদক কারবারীর হামলায় পুলিশ আহত, মামা-ভাগ্নে আটক

মানিকগঞ্জ প্রতিনিধি

মাদক কারবারীর হামলায় পুলিশ আহত, মামা-ভাগ্নে আটক

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশের উপর হামলা ও মাদক কারবারীর অপরাধে দুই ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। আটকরা হলেন-সিংগাইর উপজেলার পূর্বভাকুম জয়মন্টপ ইউনিয়নের লিচু ফকিরের ছেলে শাহীনুর রহমান (৩৪) এবং একই এলাকার মৃত আরশাদ আলী ছেলে সুজাত হোসেন (৩০)। এ ঘটনায় জেলা পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন- উপ-পরিদর্শক আসাদ মিয়া, কনস্টেবল সাদেক আলী, শরীফুল ইসলাম, ইব্রামিক মিনা, রাসেল মিয়া ও কনস্টেবল তানভীর ভূইয়া।

পুলিশ জানান, সোমবার বিকালে উপজেলার পূর্বভাকুম এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ শাহীনুর রহমানকে আটক করা হয়। আটকের পর শাহীনুর রহমানের চিৎকারে ভাগ্নে সুজাত হোসেন, সুজাতের মা আসমা বেগম, স্ত্রী লিপি আক্তার ও শাহীনুর রহমানের ভাই আহাদুল নুরসহ বেশ কয়েকজন ডিবি পুলিশের উপর হামলা চালায় এবং আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এরপর পুলিশ ধাওয়া করলে সুজাত ছাড়া বাকিরা পালিয়ে যায়। এরপর সুজাত হোসেনকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। 

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে আহত পুলিশ সদস্যরা বাসায় চিকিৎসাধীন রয়েছে। সরকারি বাধা কাজে দেওয়ায় এবং মারধরের ঘটনায় সিংগাইর থানায় মামলা  হয়েছে। ডিবি পুলিশের পক্ষ থেকে এসআই আসাদ মিয়া বাদী হয়ে মামলাটি করেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর