৪ জুন, ২০২৩ ১৮:২৮

ফুলপুরে ককটেলসহ আটক ৩

ফুলপুর প্রতিনিধি

ফুলপুরে ককটেলসহ আটক ৩

ময়মনসিংহের ফুলপুরে ১৮টি ককটেল ও বিস্ফোরক উপাদানসহ ৩ জনকে আটক করা হয়েছে। গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে এসআই রবিউল ইসলামের নেতৃত্বে ফুলপুর পৌরসভার চর কাজিয়াকান্দা গ্রামের পুরাতন ডাকবাংলার দেবল সরকারের ভাড়া বাসায় গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা গ্রামের ফখর উদ্দিন ও রেহেনা দম্পতির ছেলে  দিদারুল ইসলাম ওরফে দিদার (২০), উপজেলার বওলা সুতারপাড়া তালুকদার বাড়ির গোলাম মওলা তালুকদার ও জোসনে আরা বেগম দম্পতির ছেলে জুনায়েদ আল হাবিব ওরফে সিফাত (১৯) ও পৌরসভার দিউ গ্রামের কবির হোসেন ও রাবিয়া বেগম দম্পতির ছেলে শাহাদাত হোসেন ওরফে নিয়ামাত (২০)। এসময় তাদের নিকট থেকে লাল স্কচটেপ দ্বারা বিশেষ কায়দায় মোড়ানো ১০টি ও কালো স্কচটেপ দ্বারা মোড়ানো ৮ টিসহ মোট ১৮টি ককটেল উদ্ধার করা হয়।

এছাড়া ম্যাচ ৩১৯টি, কালো স্কচটেপ ৫টি, প্লাস ২টি, প্লাস্টিকের বাটসহ ৮ ইঞ্চি দৈর্ঘ্য স্টিলের ছোট চাকু ১টি, ১টি কেচি, গ্যাস লাইট ২টি, মোবাইল চার্জার ১টি, বিভিন্ন তালার চাবি ১৯টি, খালি  ম্যাচের কাভার ২১১ পিস, কিছু পরিমাণ ম্যাচের বারুদ ও ১১২৩টি বারুদ ছাড়া ম্যাচের শলাকা জব্দ করা হয়। আসামিদের ধরার সময় অজ্ঞাতনামা আরও ৭-৮ জন পালিয়ে যায়। জানা যায়, যে ঘর হতে এগুলো পাওয়া গেছে ওই ঘরটি দেবল সরকারের নিকট হতে বিগত ১মাস পূর্বে পুরাতন ডাকবাংলার আব্বাস আলীর ছেলে আরিফ ভাড়া নিয়ে তার হেফাজতে রেখেছেন। এ ব্যাপারে জানতে চাইলে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, আসামিদের বিরুদ্ধে বিস্ফোরক উপাদানাবলী আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তাদের ৭ দিনের পুলিশ রিমাণ্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর