২ ডিসেম্বর, ২০২৩ ০৫:৩৩

গাইবান্ধায় ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাইবান্ধায় ওমর ফারুক (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

শুক্রবার (০১ ডিসেম্বর) রাত ৯টার দিকে গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার বাঁশকাটা নামক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ওমর ফারুক বগুড়া সদর উপজেলার পলাশবাড়ি এলাকার আমজাদ হোসেনের ছেলে।

গাইবান্ধা র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একজন ব্যক্তি রংপুর থেকে বাসযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে পলাশবাড়ীর বাঁশকাটা নামক এলাকা দিয়ে বগুড়ার দিকে যাচ্ছে। পরে রাত ৯টার দিকে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। এসময় ৪৫ বোতল ফেন্সিডিলসহ ওমর ফারুক নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওমর ফারুক সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন খানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ওমর ফারুক দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিকে গাইবান্ধার পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর