৪ ডিসেম্বর, ২০২৩ ১৪:১৮

বরিশালে অবরোধের সমর্থনে বিএনপি’র বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে অবরোধের সমর্থনে বিএনপি’র বিক্ষোভ মিছিল

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নবম দফা অবরোধের সমর্থনে বরিশালে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠন। এদিকে অবরোধে দূরপাল্লা রুটে সিমীত যান চলাচল ছাড়া জনজীবনে তেমন কোনও প্রভাব পড়েনি। 

নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচনসহ সরকার পতনের এক দফা দাবিতে টানা নবম দফায় অবরোধ কর্মসূচী ঘোষনা করেছে বিএনপি। অবরোধ সফল করতে আজ সোমবার দুপুর দেড়টায় নগরীর সিএন্ডবি রোডে বিক্ষোভ মিছিল করে মহানগর বিএনপি। মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদারের নেতৃত্বে সিএন্ডবি রোড তন্ময় কমিউনিটি সেন্টার এলাকা থেকে একটি একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি টিটিসির সামনে গিয়ে শেষ হয়। মিছিল থেকে অবরোধের সমর্থনে এবং সরকার বিরোধী নানা শ্লোগান দেয়া হয়। 

এদিকে, অবরোধ সফল করতে দুপুর ১টায় নগরীর বগুড়া রোড এলাকায় বিক্ষোভ মিছিল করে মহানগর স্বেচ্ছাসেবক দল। মিছিল থেকে অবরোধের সমর্থনে নানা শ্লোগান দেয়া হয়। 

অবরোধে দূরপাল্লা রুটে সিমীত যান চলাচল ছাড়া জনজীবনে তেমন কোন প্রভাব পড়েনি। স্থানীয় রুটের বাস ও লঞ্চ চলাচল করলেও যাত্রী ছিলো কম। নগরীর অভ্যন্তরে থ্রি হুইলার এবং রিক্সা-অটোরিক্সা চলাচল স্বাভাবিক রয়েছে। নগরীর দোকানপাঠ, অফিস আদালত ব্যাংক বীমাও খোলা রয়েছে। 

যেকোনও অপ্রীতির ঘটনা রোধে নগরীর গুরুত্বপূর্ন স্থানে পুলিশ এবং আনসার মোতায়েন রয়েছে। এছাড়া টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর