শিরোনাম
৩ জানুয়ারি, ২০২৪ ১৮:১৯

পরিচয় মেলেনি দুর্ঘটনায় নিহত ব্যক্তির

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

পরিচয় মেলেনি দুর্ঘটনায় নিহত ব্যক্তির

ঢাকা-বরিশাল মহাসড়কের শিকারপুর সেতু এলাকায় দুর্ঘটনায় নিহত অজ্ঞাতনামা ব্যক্তির (৪০) পরিচয় গত ৫ দিনেও মেলেনি। তার মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল মর্গে রাখা হয়েছে। 

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, গত ৩০ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার শিকারপুর সেতুর উত্তর পাশে অজ্ঞাতনামা যানের ধাক্কায় বাই সাইকেল আরোহী অজ্ঞাতনামা ব্যক্তি (৪০) গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওইদিন রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় গৌরনদী হাইওয়ে থানায় পুলিশ বাদী হয়ে উজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উজিরপুর থানার এস.আই মো. কামরুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত বাইসাইকেলটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পাঁচ দিনেও নিহত ব্যক্তির (পুরুষ) পরিচয় না পাওয়ায় তার মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সুরাতহাল রিপোর্টে মুসলিম সম্প্রদায়ের অজ্ঞাতনামা ওই ব্যক্তি (পুরুষ) এবং মাথায় আঘাতের চিহ্ন উল্লেখ রয়েছে। তার মরদেহের পরিচয় উদঘাটনে আশপাশের বিভিন্ন থানায় ওয়্যারলেস বার্তা পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর