১০ জানুয়ারি, ২০২৪ ১৪:২৪

নোয়াখালীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিলে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই কিশোরীর নাম নিপা আক্তার (১৫)। সে উপজেলার নোয়াখলা ইউনিয়নের মো. রিপনের মেয়ে এবং স্থানীয় ফয়জুর নেছা মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ছিল।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নাহারখিল গ্রামের পুরাতন দেওয়ান বাড়িতে এ ঘটনা ঘটে।

বুধবার দুপুরের দিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নিপা তার এক ভাইসহ নানার বাড়িতে থাকত। তার মা চট্টগ্রামের একটি গার্মেন্টেসে চাকরি করে। গত কিছুদিন ধরে নিপা মুঠোফোন ব্যবহারে আসক্ত হয়ে পড়ে। এ নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কলহ দেখা দেয়। একপর্যায়ে মুঠোফোন ব্যবহার নিয়ে তাকে নানার পরিবারের সদস্যরা শাসন করে। এতে অভিমান করে ঘরে ঢুকে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। পরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্বজনরা।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর