৪ মার্চ, ২০২৪ ১৫:২৬

নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নিখোঁজের ৩ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বরিশালের চরমোনাই মাহফিলে গিয়ে কীর্তনখোলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তানভীর হোসেনের (২৮) মরদেহ ৩ দিন পর উদ্ধার হয়েছে। আজ সোমবার সকালে শহরতলীর চরবাড়িয়া ইউনিয়নের চরআবদানি এলাকায় নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তানভীর হোসেন ঢাকার ডেমরা এলাকার বাসিন্দা ছিলেন। 

পুলিশ জানায়, তানভীর সদ্য সমাপ্ত চরমোনাই মাহফিলে এসেছিলেন। মাহফিল চলাকালে চরমোনাই ঘাটে নোঙ্গর রাখা এমভি আচল লঞ্চের ২০২ নম্বর কেবিনে থাকতেন তিনি। মাহফিলের তৃতীয় দিন গত শুক্রবার সকাল ১১টার দিকে চরমোনাই ঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন তিনি। এরপর থেকে তার কোনঅ সন্ধান পাওয়া যাচ্ছিলো না। এ ঘটনায় পরদিন শনিবার বরিশাল মেট্রোপলিটনের কোতয়ালী থানায় একটি সাধারন ডায়েরি করা হয়। 

নিখোঁজের ৩ দিন পর আজ সোমবার সকালে তার মরদেহ কীর্তনখোলা নদীর চড়বারিয়া ইউনিয়নের চরআবদানি ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।  বরিশাল সদর নৌ থানার ওসি আবদুল জলিল জানান, মৃতের পরিবারের সদস্যরা তানভীরের মরদেহ শনাক্ত করেন। ময়না তদন্তের জন্য তার মরদেহ শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণকরা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর