২০ মে, ২০২৪ ১৮:৫৫

দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

পাবনা প্রতিনিধি

দুই বোনকে হাতুড়িপেটা করা সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

আলিফ ইয়ামিন পায়েল

পাবনায় প্রতিবেশী জমজ দুই বোনকে রড ও হাতুড়ি দিয়ে পেটানোর দায়ে অভিযুক্ত পাবনার চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামিন পায়েলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। রবিবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।

চিঠিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী এবং অপরাধমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে পাবনার চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েলকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পায়েলের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় বিষয়টি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চাটমোহর পৌর সদরের উথুলি খামারপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী জমজ বোন মিম ও লামকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে ছাত্রলীগ নেতা পায়েল ও তার বাবা-মা। গুরুতর আহত দুই বোনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে এ ঘটনায় জমজ বোনের বাবা রেজাউল করিম রিজু বাদী হয়ে চাটমোহর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার পর ওই রাতেই ছাত্রলীগ নেতা পায়েলের বাবা রফিকুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন পায়েল ও তার মা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর