২৬ মে, ২০২৪ ১৪:৫২

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, হেলপার নিহত

গাইবান্ধা প্রতিনিধি

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, হেলপার নিহত

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ওই বাসের নিচে চাপা পড়ে হেলপার সুমন মিয়ার (৪০)নিহত হয়েছেন। এ ঘটনায় তিন থেকে চারজন যাত্রী আহত হয়েছে জানায় পুলিশ।

নিহত সুমন মিয়া পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের চন্ডিপুর এলাকার হায়দার মিয়ার ছেলে। তিনি ওই বাসের হেলপার ছিলেন। রবিবার (২৬ মে) সকালে পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের সাকোয়া মাঝিপাড়ার ডাকঘর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সকালে গাইবান্ধা থেকে ছেড়ে আসা ওই যাত্রীবাহী বাসটি ঢাকা যাচ্ছিলো। বাসটি ডাকঘর নামক এলাকায় পৌঁছালে হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারায় এবং বাসটি খাদে পড়ে যায়। এসময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই বাসের হেলপার সুমন মিয়া মারা যায়। এঘটনায় আহত হয় ৩ থেকে ৪ জন যাত্রী। তাৎক্ষনিক আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বেতকাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় তিন থেকে চাড়জন যাত্রী আহত হয়। আহতরা প্রাথমিক চিকিৎসা শেষে চলে যায়।

এ বিষয়ে পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ আজমিরুজ্জামান বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহত হেলপারের মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর