২৭ মে, ২০২৪ ১৯:১৫

ভালুকায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় পানিতে ডুবে মো. জুনায়েদ সরকার (১২) ও তাহমিনা আক্তার (১০) নামে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামে। মৃত দুই শিশু সম্পর্কে একে অপরে চাচাতো ভাই বোন।

স্থানীয়রা জানান, ঘটনার সময় উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল উত্তর পাড়া গ্রামের বিল্লাল হোসেন সরকারের ছেলে বনকুয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মো. জুনায়েদ সরকার ও প্রবাসী রূপচাঁন সরকারের মেয়ে, নিঝুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী তাহমিনা আক্তার ও তাহমিনার ছোট বোন তামান্না আক্তার গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও দমকা হাওয়ার মাঝে বাড়ীর পাশে আম কুড়াতে যায়। আম কুড়ানোর পর তারা বাড়ীর পাশে সদ্য খননকৃত একটি পুকুরে সাঁতার কাটতে নামেন। সাঁতার কাটতে কাটতে তারা আর পুকুর থেকে উঠতে পারছিলেন না। পরে দুই ভাই বোন মিলে সবার ছোট বোন (শিশু) তামান্নাকে পানি থেকে তুলে বাড়ীতে পাঠিয়ে খবর দেন। ছোট শিশু তামান্নার খবর পেয়ে বাড়ীর লোকজন ছুটে যান এবং পানি থেকে তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সাবেক ইউপি সদস্য শাহজাহান খান জানান, তারা তিন ভাই বোন, ঝড়ে পড়া আম কুড়াতে যায়। পরে সদ্য খননকৃত পুকুরে সাঁতার কাটতে নেমে দুই ভাই-বোনের মৃত্যু হয় এবং সবার ছোট্ট শিশু তামান্না বেঁচে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনাময়না তদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর