Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০১৯ ১৩:৫৬
আপডেট : ১৯ মে, ২০১৯ ১৪:১০

বিশ্বকাপ জিতবে ওয়েস্ট ইন্ডিজ, নেপথ্যে অদ্ভুত যুক্তি স্যামির!

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ জিতবে ওয়েস্ট ইন্ডিজ, নেপথ্যে অদ্ভুত যুক্তি স্যামির!
ফাইল ছবি

এবারের বিশ্বকাপে ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের উপর বাজি ধরছেন সাবেক ক্রিকেটারদের মধ্যে অনেকে। কেউ কেউ আবার পাকিস্তানকেও এগিয়ে রাখছেন বিশ্বকাপ জয়ের দাবিদার হিসাবে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজকে কেউ ফেভারিট ধরছে না। 

বিশ্বকাপ শুরুর আগে ঠিক এই মুহূর্তে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উন্মাদনার পারদ চড়ছে খুব দ্রুত গতিতে। কোন দল এগিয়ে, কার ঠিক কোন জায়গায় শক্তি বেশি, এসব নিয়ে বিস্তর আলোচনা চলছে। ইংল্যান্ড-ওয়েলসে বিশ্বকাপ জিততে পারে কে, এই নিয়ে চলছে জোর চর্চা।

সাবেক থেকে শুরু করে বর্তমান, ক্রিকেটাররা বিশ্বকাপের সম্ভাব্য চ্যাম্পিয়নের নাম আন্দাজ করে চলেছেন। এবার সেই তালিকায় জুড়ে গেলেন ওয়েস্ট উইন্ডিজের ড্যারেন স্যামি। অধিনায়ক হিসাবে উইন্ডিজকে দু'বার টি-২০ বিশ্বকাপ জিতিয়েছেন স্যামি। এবার বিশ্বকাপে তার ফেভারিট নিজের দেশ। তার দাবি, এবার ওয়েস্ট উইন্ডিজ জিতবে বিশ্বকাপ। 

স্যামি বললেন, ‘৪০ বছর আগে ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ জিতেছে। আমি বাইবেলে বিশ্বাস রাখা একজন মানুষ। আপনারা দেখবেন, পবিত্র এই গ্রন্থে ৪০ সংখ্যাটি বার বার আসে। আমার মনে হয়, এই কারণেই আমরা এবার বিশ্বকাপ জিতব।’ 

প্রসঙ্গত, ১৯৭৯ সালে শেষবার বিশ্বকাপ জিতেছিল উইন্ডিজ। তারপর বিশ্বকাপে ক্যারিবিয়ানদের সেরা সাফল্য, ১৯৯৬ আসরের সেমিফাইনাল পর্যন্ত খেলা।

 

বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য