Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ০৬:২২

এবার ইংল্যান্ড শিবিরেও থাবা বসাল চোট

অনলাইন ডেস্ক

এবার ইংল্যান্ড শিবিরেও থাবা বসাল চোট
ফাইল ছবি

বিশ্বকাপ যত দীর্ঘায়িত হচ্ছে, বিভিন্ন দলে বাড়ছে ক্রিকেটারদের চোট পাওয়ার প্রবণতা। শিখর ধাওয়ানের পর পাক ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে আগামী তিন ম্যাচের জন্য ছিটকে গেছেন স্ট্রাইক বোলার ভুবনেশ্বর কুমার। ভারতীয় শিবিরে চোট-আঘাত সমস্যা নিয়ে উদ্বেগের মধ্যে আয়োজক ইংল্যান্ড শিবিরেও থাবা বসাল চোট। 

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে বিশ্বকাপে দু’ম্যাচের জন্য মাঠের বাইরে চলে গেলেন তারকা ওপেনার জেসন রয়। এমনিতেই বিশ্বকাপের মাঝে পিঠের সমস্যায় ভুগছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মর্গ্যান। এরইমধ্যে ইংল্যান্ড শিবিরে শঙ্কা বাড়িয়ে দু’ম্যাচের জন্য ছিটকে গেলেন জেসন রয়। 

এক বিবৃতিতে এই খবর নিশ্চিত করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। পাশাপাশি পিঠের সমস্যায় ভুগতে থাকা অধিনায়ক মর্গ্যানও যে কড়া নজরে রয়েছেন, সেকথা জানিয়েছে ইসিবি। দু’ম্যাচ ছিটকে যাওয়ার ফলে মঙ্গলবার আফগানিস্তানের বিপক্ষে দলের বাইরে ছিলেন রয়। আগামী শুক্রবার শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচেও রয়কে ছাড়াই মাঠে নামতে হবে থ্রি লায়ন্সদের।

১৪ জুন সাউদাম্পটনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে মাঠ ছাড়েন জেসন রয়। এরপর ব্যাট হাতেও ওপেন করতে নামেননি তিনি। পরিবর্তে বেয়ারস্টোর সঙ্গে ওপেনে নেমে অপরাজিত শতরানে দলকে ৮ উইকেটে জিতিয়ে মাঠ ছাড়েন জো রুট। 

রয়ের চোট প্রসঙ্গে ইসিবি’র তরফ থেকে বিবৃতিতে জানানো হয়, ‘লন্ডনে শনিবার রয়ের পায়ে এমআরআই স্ক্যান করা হয়েছে। স্ক্যান রিপোর্ট অনুযায়ী হ্যামস্ট্রিং টিয়ারের কারণে তাকে এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।’

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য