Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০১৯ ১০:১৯
আপডেট : ১২ জুলাই, ২০১৯ ১৩:২৮

ধোনির আউটে হৃদরোগে মারা যান ব্যবসায়ী, পরাজয়ে বিষ খান যুবক

অনলাইন ডেস্ক

ধোনির আউটে হৃদরোগে মারা যান ব্যবসায়ী, পরাজয়ে বিষ খান যুবক

ক্রিকেট ভারতের সবচেয়ে জনপ্রিয় খেলা। এই খেলা নিয়ে কতটা উন্মাদনা রয়েছে, তার প্রমাণ মিলল বুধবার।

এ দিন ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে বিশ্বকাপের সেমিফাইনালে হেরে যায় ভারত। ২৪০ রান তাড়া করতে নেমে ২১ রানে খেলায় নিউজিল্যান্ডের কাছে হেরে যান বিরাট কোহলিরা। ম্যাচের একেবারে শেষে খেলার দায়ভার ছিল মহেন্দ্র সিংহ ধোনির উপর। কিন্তু তারপরই তিনি আউট হয়ে যান। তার রান আউটের পরই চাপ সহ্য করতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন হুগলির সাইকেল ব্যবসায়ী শ্রীকান্ত মাইতি।

৩৩ বছরের শ্রীকান্তের সাইকেলের দোকান হুগলির সেকেন্দরপুরে। তিনি বুধবার নিজের মোবাইলে ভারতের খেলা দেখছিলেন দোকানে বসেই। খেলার একেবারে শেষে ধোনি রান আউট হয়ে যান। তিনি আউট হতেই কার্যত ম্যাচটা হেরে যায় ভারত।

পুলিশ সূত্রে জানা যায়, ধোনি আউট হতেই শ্রীকান্তর মুখ বিবর্ণ হয়ে যায় এবং মাটিতে লুটিয়ে পড়ে তিনি জ্ঞান হারান।

দ্রুত তাকে খানাকুল গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। শ্রীকান্তর একটি ছেলে ও মেয়ে রয়েছে।

এদিকে উড়িষ্যার কালাহান্ডি জেলার বাসিন্দা ২৫ বছরের যুবক সম্বরু ভই বুধবার সন্ধ্যায় ভারতের হার সহ্য করতে না পেরে বিষ খান।

জানা গেছে, সিংভাদি গ্রামের বাসিন্দা সম্বরু বন্ধুদের সঙ্গে খেলা দেখছিলেন। তার বাবা-মা পুলিশকে জানিয়েছেন, ভারতের জয়ের ব্যাপারে নিঃসন্দেহ ছিলেন তিনি। এই নিয়ে বন্ধুদের সঙ্গে তর্কও হয় তার।

কিন্তু শেষ পর্যন্ত কোহলি বাহিনী বিশ্বকাপ থেকে ছিটকে যেতেই বিষণ্ণ হয়ে পড়েন তিনি।

মনখারাপ করে বাড়ি থেকে বেরিয়ে দূরে এক খেতের মাঝখানে গিয়ে বিষ খান। তাকে দ্রুত ধরমগড় সাব-ডিভিশনাল হাসপাতালে নিয়ে যায় তার পরিবারের সদস্যরা।

পরে তাকে ভবানীপাটনার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানা গেছে।

সূত্র: ইন্ডিয়া ডটকম, ইন্ডিয়া টুডে, ইন্ডিয়ান এক্সপ্রেস

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য