শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০১৬ ০০:৪৫

রাইমার চোখে সেরা নির্মাতা

শোবিজ ডেস্ক

রাইমার চোখে সেরা নির্মাতা

এ সময়ের তুমুল জনপ্রিয় এবং একই সঙ্গে মেধাবী নির্মাতাদের মধ্যে অন্যতম একজন কৌশিক গাঙ্গুুলি। ভারতীয় বাংলা ছবিকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে যার অবদান কোনো অংশে কম নয়। আর এ নির্মাতাকেই নিজের পথ প্রদর্শক বলে মনে করেন জনপ্রিয় অভিনেত্রী ও সূচিত্রা সেনের নাতনি রাইমা সেন।

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কৌশিক গাঙ্গুলির পরিচালনায় তারকাসমৃদ্ধ ছবি ‘বাস্তুসাপ’। ছবিটি মুক্তির আগে এরই মধ্যে একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিতও হয়েছে। আর এ ছবিতে অন্যতম চরিত্রে অভিনয় করেছেন রাইমা। এ নিয়ে কৌশিকের চার ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা নিলেন তিনি। তবে বাংলা ছবির মধ্যে একমাত্র কৌশিকের ছবিতেই অভিনয় করতে নাকি কোনো ধরনের অস্বস্তি বোধ করেন না রাইমা। কারণ কৌশিককে তিনি মেন্টর বলে মানেন। হ্যাঁ, বাঙালি মেধাবী নির্মাতা কৌশিক গাঙ্গুলিকে নিজের অভিনয় ক্যারিয়ারে মেন্টর বলে মানেন এমন মন্তব্য করে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাত্কারে রাইমা খোলাখুলি বলেন, এই সময়ে বাঙালি নির্মাতাদের মধ্যে কৌশিকদাকে আমি মেন্টর বলেই মানি। তার চারটি ছবিতে আমি অভিনয় করেছি। তাকে অবশ্য আমার পথ নির্দেশকও বলা চলে। সে সত্যিই অসাধারণ।’

উল্লেখ্য, কৌশিক গাঙ্গুলির নির্মাণে বাস্তুসাপ ছাড়াও এর আগে আরেকটি প্রেমের গল্প ‘শব্দ’ এবং ‘কেয়ার অব স্যার’ ছবিতে অভিনয় করেন রাইমা সেন।   সম্প্রতি মুক্তি পাওয়া ‘বাস্তুসাপ’ ছাড়াও আসছে মাসে বলিউডে মুক্তির অপেক্ষায় আছে রাইমা সেনের নতুন ছবি ‘বলিউড ডাইরিজ’।    


আপনার মন্তব্য