শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২২:১২

অপারেশন সুন্দরবনের টিজার প্রকাশ

শোবিজ প্রতিবেদক

অপারেশন সুন্দরবনের টিজার প্রকাশ

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে পুলিশের অ্যালিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’।

মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বহুল আলোচিত এ চলচ্চিত্রটি মুক্তির প্রস্তুতি চলছে। মঙ্গলবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে উন্মোচিত হলো সিনেমাটির টিজার ও ওয়েবসাইট। এর উদ্বোধন করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। সিনেমাটি বিশ্বব্যাপী সব বাঙালির মন জয় করতে পারবে আশা প্রকাশ করে সিনেমা ও এর টিজারের সফলতা কামনা করেন তিনি। সিনেমার সব কলাকুশলী ও যাঁরা নেপথ্যের কর্মী হিসেবে কাজ করেছেন সবাইকে ধন্যবাদ জানান আইজিপি। অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে চিত্রনায়ক রোশানের অংশগ্রহণে এই সিনেমার ‘প্রেমের চাঁদরে’ ও ‘চাই ঘূর্ণিঝড়ে’ শিরোনামের দুটি গানে নাচ পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে র‌্যাবের মহাপরিচালক (ডিজি)  চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী রিয়াজ, নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, রোশান, তারিন জাহানসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস। র‌্যাবের সাবেক মহাপরিচালক ড. বেনজীর আহমেদের অনুপ্রেরণায় লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের তত্ত্বাবধানে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রিয়াজ, শতাব্দী ওয়াদুদ, মনির খান, শিমুল, সিয়াম, নুসরাত ফারিয়া,  রোশান, তাসকিন প্রমুখ।


আপনার মন্তব্য