সোমবার, ৫ জুন, ২০২৩ ০০:০০ টা
সাক্ষাৎকার : শাবনূর

অস্ট্রেলিয়ায় একটি ছবি করব

শোবিজ প্রতিবেদক

অস্ট্রেলিয়ায় একটি ছবি করব

অভিনেত্রী শাবনূর অস্ট্রেলিয়ায় প্রবাস জীবনযাপন করছেন। গতকাল বাংলাদেশ প্রতিদিনকে মুঠোফোনে জানান, তিনি বেশ ভালো আছেন। আনন্দঘন সময় কাটাচ্ছেন। এমন কথার ফাঁকে নিজের একটি ইচ্ছার কথা জানাতে ভুল করেননি শাবনূর। তাঁর ইচ্ছার কথাই এখানে তুলে ধরা হলো-

 

কি ইচ্ছা এখন আপনার?

আসলে বলতে চাই, চলচ্চিত্র হচ্ছে আমার প্রাণের জায়গা। অভিনয় করেই আজ আমি সবার প্রিয় শাবনূর হয়েছি। তাই চলচ্চিত্রকে কখনো ভুলতে পারব না। আমি এখন পরিকল্পনা করছি অস্ট্রেলিয়ায় একটি ছবি করব। তবে নির্মাণ আমি করব না, শুধু অভিনয়ই করতে চাই। এই পরিকল্পনাটি এখন একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। সব কিছু ঠিকঠাক হলে বড় আয়োজনে ঘোষণা দেব।

 

দেশে কখন ফিরছেন?

না, সহসা হয়তো আসতে পারব না। কারণ আমার একমাত্র আদরের সন্তান আইজানের স্কুল চলছে। ওকে নিয়েই এখন আমার যত ভাবনা। ও ছাড়া আমার তো আর কেউ নেই। ওকে মানুষের মতো মানুষ করে যেতে চাই। আমি চাই বাচ্চাটার জন্যই জীবনের সব সেক্রিফাইস করে যেতে। তাই এখন দেশে এলে ওর পড়াশোনার ক্ষতি হবে।

 

আবার সংসারী হবেন?

নারে ভাই, আর এই ভুল করতে চাই না। বিয়ে করা মানে দায়িত্ব কাঁধে নেওয়া। স্বাধীনতা বলে আর কিছু থাকে না। আর কোনো দায়িত্ব পালন করতে আমার ভালো লাগে না। ব্যাচেলর লাইফটা দারুণ। খুবই আনন্দের। এই শান্তির জীবনটাই এখন আমি প্রাণ খুলে উপভোগ করছি।

 

অভিনয় জীবনের কথা কেমন মনে পড়ে?

না, মোটেও মনে পড়ে না। বাচ্চাটাকে নিয়ে এতটাই ব্যস্ত থাকতে হয় যে, শুধু অভিনয় নয়, আগের কোনো কথাই মনে করার সময় এখন কোথায়। এখন ভাবনা শুধু একটাই আদরের আইজানকে কীভাবে সত্যিকারের মানুষ হিসেবে গড়ে তোলা যায়। ও মাশাল্লাহ এখানে পড়ালেখা ও সবদিক দিয়ে বেশ ভালো করছে। সময় পেলে ঘরের ওঠোনে সবজির চাষ করি। এই তো বেশ আছি।

 

ওখানকার আবহাওয়া এখন কেমন, দেশে কিন্তু প্রচন্ড গরম।

তাই বুঝি, কিন্তু অস্ট্রেলিয়ায় এখন হাড় কাঁপানো শীত পড়ছে। শীত আমার একদম ভালো লাগে না।  অস্ট্রেলিয়া খুব সুন্দর এবং পরিপাটি একটি দেশ। কোনো ঝুট ঝামেলা নেই এখানে, তাই চাইলেই বুক ভরে স্বস্তির নিঃশ্বাস নেওয়া যায়। তারপরও সবার ওপরে আমার প্রিয় দেশ। চলচ্চিত্রাঙ্গন, দেশ ও দেশের মানুষের প্রতি সবসময় অকৃত্রিম ভালোবাসা থাকবে আমার।

 

সর্বশেষ খবর