শিরোনাম
মঙ্গলবার, ৬ জুন, ২০২৩ ০০:০০ টা

কাবিননামা টুকরো টুকরো করেছে রাজ

 শোবিজ প্রতিবেদক

কাবিননামা টুকরো টুকরো করেছে রাজ

‘আর না, অনেক হয়েছে। এবার টোটালি ফুলস্টপ। কার সঙ্গে ঘর করব? ঘর করার তো আর কিছুই নাই। ইচ্ছা থাকলেও তো আর হচ্ছে না। যার সঙ্গে ঘর করব সেই তো নেই।’- রাজের সঙ্গে সংসার ইস্যু নিয়ে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনের কাছে এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করেন পরীমণি। গত কয়েকদিন ধরে সংসারে বিদ্যমান নানা ইস্যুতে মিডিয়াপাড়ায় আবারও আলোচনায় উঠে এসেছেন এই লস্যময়ী। কিন্তু এ সংসার নিয়ে আর তিনি এগোতে চান না, এমনটাই জানালেন পরী।

পরীমণি বলেন, অনেক চেষ্টা করেছি রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকতে। কিন্তু তা আর হলো না। এরপরও আমি তাঁকে ধরে রাখার চেষ্টা করেছি, হাত-পা ধরেছি। কিন্তু রাজ আমার সঙ্গে থাকতে চায় না। যাওয়ার আগে আমার চরিত্র নিয়ে কথা বলে গেছে। আমাকে নিয়ে যে কথাগুলো তোলা হলো, তার প্রমাণ যেন অবশ্যই সে দেয়।

পরীমণি আরও বলেন, আপনারা হয়তো জানেন না, গত মার্চের শেষ সপ্তাহে আমাদের বিয়ের কাবিননামা ছিঁড়ে ফেলে রাজ। শুধু ছেঁড়া বললে ভুল হবে, ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলে। তখন সে বলেছিল, এ বিয়ে সে মানে না। আপনারাই বলুন কি হাস্যকর একটা কথা। কাবিননামা ছিঁড়লেই কি বিয়ে ভেঙে যায়। এত কিছুর পরও আমি তাঁর সঙ্গে কন্টিনিউ করার চেষ্টা করেছি।

পরীমণি বলেন, এটা সত্যি আমার অতীত খুব একটা সুখকর নয়। এত কিছুর পরও আমি রক্ত-মাংসের মানুষ। অন্তত, সন্তানের মুখের দিকে চেয়েও সংসারের প্রতি আস্থা রেখেছিলাম। তাও আর হয়ে উঠল না। এ ছাড়া এই ইস্যুকে ঘিরে আবারও নতুন কোনো ইস্যু বা খবরের খোরাক হতে চান না পরীমণি। তাই তিনি বলেন, সম্প্রতি রাজের সঙ্গে আমাকে ঘিরে অনেক পোর্টাল বা ইউটিউবার নানারকম আপত্তিকর শিরোনামে খবর ছড়াচ্ছেন। মনে হচ্ছে তাঁরাও চাচ্ছেন আমাদের এই ইস্যুটা দীর্ঘায়িত হোক। এ ছাড়া কেউ কেউ আবার রাজের কাঁধে বন্দুক রেখে আমাকে নিয়েও মন্তব্য করে যাচ্ছেন। অথচ তারাও কিন্তু এই মিডিয়ার লোক। মনে হচ্ছে আমার এই ইস্যুকে পুঁজি করে তারাও লাইমলাইটে আসার চেষ্টা করছেন।

যেহেতু ফুলস্টপ বললেন, তাহলে কি সত্যি সত্যি আর এই সম্পর্ক নিয়ে এগোবেন না? এমনটা জানতে চাইলে পরীমণি বলেন, হ্যাঁ, সত্যি তাঁর সঙ্গে আর সংসার করার কোনো ইচ্ছা নেই। ইচ্ছা থাকলেও তো আর হচ্ছে না। যাঁর সঙ্গে ঘর করব সেই তো নেই। আপাতত এতটুকুই বলতে পারি- সে চলবে তার পথে, আমি চলব আমার পথে। এ ইস্যু নিয়ে আমিও আর কথা বলতে চাই না। প্লিজ আপনারাও এ বিষয়টাকে আর দীর্ঘায়িত করবেন না। উত্তর তো পেয়েই গেলেন। আমরা আর একসঙ্গে থাকব না।

উল্লেখ্য, গত ২৯ মে শরিফুল ইসলাম রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু ব্যক্তিগত ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়। এরপর আবারও প্রকাশ্যে আসে তাঁদের দাম্পত্য জীবনের কলহ।

 

সর্বশেষ খবর