Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ নভেম্বর, ২০১৮ ০২:২০

পর্ন জগতে কিভাবে এলেন সানি লিওন?

অনলাইন ডেস্ক

পর্ন জগতে কিভাবে এলেন সানি লিওন?

সানি লিওন। বর্তমান ভারতের এক জনপ্রিয় নাম। সাবেক এই পর্নস্টার ও বর্তমান বলিউড অভিনেত্রী সানির কীভাবে পর্ন জগতে আগমন ঘটেছিল? কেমন ছিল সেই জগতটা। চলুন জেনে নিই।

নীল জগত এমন একটি জগত যেখানে স্বেচ্ছায় কখনও পা রাখেন না কেউই। বহু তরুণী ভাগ্যের দোষে নীল দুনিয়ায় ঢুকতে বাধ্য হন। তবে সানি লিওনের ক্ষেত্রে বিষয়টা একেবারেই ভিন্ন। কারো প্ররোচনা কিংবা কোনো পরিস্থিতির চাপে পরে নয়, নিজের ইচ্ছাতেই নীল দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। তাই এ জন্য কোনো আক্ষেপও নেই সানির।

কি অবাক হলেন তো? হ্যাঁ বেশির ভাগ পর্ণ তারকা বাধ্য হয়েই এই জগতে পা রাখলেও সানি লিওন নিজ ইচ্ছা থেকেই পা রাখেন। তবে এই পর্ণ তারকা নীল দুনিয়া থেকে বেরিয়ে এসে বলিউডে পা রাখা জনপ্রিয় তারকাতেই পরিণত হয়েছেন।

সাবেক পর্নস্টার সানি লিওন ভারতীয় সিনেমাপ্রেমীদের চোখে কীভাবে তারকা হয়ে উঠলেন সেই প্রশ্নের উত্তরেও নানা মুনি নানা মত দিয়েছেন। কেউ উত্তরে এনেছেন 'বিছানা', কেউ বা 'শরীর', কেউ বা আগের কেরিয়ারকেই সানি লিওনের তারকা হওয়ার মূল মন্ত্র হিসেবে বেছে নিয়েছেন। 

তবে সবাই যে এই উত্তরগুলোতে একমত হয়েছেন, তেমনটা একেবারেই নয়। আর এই উত্তরগুলোর সঙ্গে যুক্তিবোধের যে কোনো মিলও নেই, কেবল মন গড়া ভ্রান্ত কিছু ধারণা মানুষের মধ্যে রয়েছে তা প্রমাণ করেছে সানি লিওনকে তৈরি তথ্যচিত্র। 

দিলীপ মেহেতা পরিচালিত তথ্যচিত্র 'মোস্টলি সানি'তে এমন অনেক তথ্যই উঠে এসছে যেখানে সানির জীবনের অন্দরমহল একেবারে জনসমক্ষে এসেছে, যা আগে হয়ত কারোর জানাই ছিল না। 

পাঞ্জাবী পরিবার যেভাবে সানিকে অস্বীকার করেছিল তারপর জীবনে যেভাবে ফিরেছেন তিনি, তা একটা জীবন্ত কাব্যগ্রন্থই বটে। সানির জীবনের চড়াই উৎরাইয়ের নানান অধ্যায়ের মধ্যে অন্যতম একটি, বলিউড চ্যাপ্টারে সানির প্রবেশের পেছনে রয়েছে 'বিগ বস'। 

জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো 'বিগ বস'ই প্রথম সানি লিওনকে গোটা ভারতের কাছে শিরোনাম করে তোলে। মোবাইল কিংবা ডেস্কটপের নিষিদ্ধ ফোল্ডার বন্দি সানি হঠাৎ খবরের কাগজের পাতায় চলে আসেন। বিগ বসের বাহির দরজা দিয়ে পা রাখতেই বলিউডের দরজা খোলা, বাকিটা এখন ইতিহাস। আলাদা করে বলার অপেক্ষাই রাখে না। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য