Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ নভেম্বর, ২০১৮ ০৩:৪৮
আপডেট : ১৯ নভেম্বর, ২০১৮ ০৩:৫১

কারিনাকে বিয়ের দিন সাবেক স্ত্রীকে চিঠি লিখেছিলেন সাইফ আলী

অনলাইন ডেস্ক

কারিনাকে বিয়ের দিন সাবেক স্ত্রীকে চিঠি লিখেছিলেন সাইফ আলী

সাইফ আলি খান, পতৌদি পরিবারের ছোট নবাবের বিবাহিত জীবনে দুই অধ্যায়। প্রথমে অমৃতা, দ্বিতীয় কারিনা। একথা কমবেশি প্রায় সকলেরই জানা। ১৯৯১ সালে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ। তবে সেই বিয়ে শেষ পর্যন্ত সুখের হয়নি। 

দীর্ঘ ১৩ বছর সংসার করলেও শেষ পর্যন্ত ২০০৪ সালে বিবাহ-বিচ্ছেদ হয় সাইফ-অমৃতার। এই বিবাহিত জীবনে সাইফ ও অমৃতার দুই সন্তানও রয়েছে সারা আলি খান ও ইব্রাহিম খান।

যদিও সেসব এখন অতীত। পরবর্তীকালে ২০১২ সালে ১৬ অক্টোবর কাপুর পরিবারের কন্য কারিনাকে বিয়ে করেন সাইফ। বর্তমানে সাইফ-কারিনারও এক সন্তান রয়েছে, তৈমুর আলি খান। তবে সম্প্রতি ফের উঠে এসেছে সাইফ আলি খানের প্রথম পক্ষের স্ত্রী অমৃতী সিংয়ের প্রসঙ্গ। সৌজন্য সারা। সাইফ-অমৃতা কন্যা বলিউডে ডিবিউ করতে চলেছে। তারই মাঝে বাবার সঙ্গে কফি উইথ করণ সিজন-৬ এ হাজির হয়েছিলেন সারা। সেখানেই উঠে এল অমৃতার প্রসঙ্গ।

সাইফ জানান, কারিনার সঙ্গে বিয়ের দিন তিনি 'প্রাক্তন' অমৃতাকে চিঠি লিখেছিলেন। অমৃতাকে পাঠানোর আগে সেই আবার পড়েছিলেন কারিনা কাপুর খান। শুনে চমকে গেলেন?

সাইফ জানান, কারিনাই নাকি তাকে অমৃতাকে চিঠি লেখার জন্য অনুরোধ করেন। চিঠিতে নাকি সাইফ তার নতুন জীবন শুরু করার কথা জানিয়ে ও অমৃতার সঙ্গে কাটানো কিছু পুরনো স্মৃতি উঠে এসেছিল। তবে তাতে ঠিক কী লেখা ছিল তা অবশ্যই সাইফ জানাননি। কারিনা তাকে কতটা সমর্থন করেন, সব সময় তার কীভাবে পাশে থাকেন, সে কথা বলতে গিয়েই 'প্রাক্তন' অমৃতাকে চিঠি লেখার কথা জানান ছোট নবাব। আর এসব কথা মেয়ের সারার সামনেই বলেন সাইফ।

জানা যায়, সারা আলি খানের সঙ্গে কারিনাক সম্পর্ক বেশ ভালো। এমনকি ইব্রাহিম খানের সঙ্গেও। কফি উইথ করণে এসে সারার সামনে কারিনার বেড রুম লুকের কথা বলতেও দ্বিধা করেননি সাইফ। পাশাপাশি মেয়েকে কেমন পাত্রের হাতে তুলে দিতে চান সেকথাও জানান। যদিও সাইফের এ ধরনের কথা বার্তায় অপ্রস্তুত হয়ে পড়েন সারা।

বিডি প্রতিদিন/১৮ নভেম্বর ২০১৮/আরাফাত


আপনার মন্তব্য