Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ নভেম্বর, ২০১৮ ১৪:৩৮

ছবিতে দীপিকা-রণবীরের বিয়ে

অনলাইন ডেস্ক

ছবিতে দীপিকা-রণবীরের বিয়ে

ইতালিতে বিয়ে পর্ব শেষে বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এখন ভারতে। গত ১৪ নভেম্বর কনকানি ও ১৫ নভেম্বর সিন্ধি রীতিতে বিয়ে করেন তারা।

দীপিকার পরিবার শুধু কনকানি রীতিতেই কন্যাদান করতে চেয়েছিলেন। পরে রণবীরের ইচ্ছাতে সিন্ধি রীতিতেও বিয়ের আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়। তার ইচ্ছাতেই নাকি লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলোতে অনেক টাকা খরচ করে অস্থায়ী গুরুদুয়ারা তৈরি করে সিন্ধি রীতিতে বিয়ে হয় দীপবীরের। যে বিয়েকে বলে 'আনন্দ করাজ' অনুষ্ঠান। 

বিয়ের এবার রিসেপশনের পালা তাদের। বেঙ্গালুরু এবং মুম্বাই দুই জায়গায় হবে রিসেপশন। জমকালো অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছে রাম-লীলা। 
 
জমকালো সেই বিয়ের ছবি দেখার জন্য অধীর অপেক্ষায় ছিলেন দীপবীরের ভক্তরা। তবে ভক্তদের অপেক্ষায় রেখেছিলেন এই নবদম্পতি। মঙ্গলবার সেইসব কাঙ্ক্ষিত ছবি ট্যুইট করেছেন রণবীর ও দীপিকা।

দুটি ভিন্ন রীতিতে বিয়ে হয় তাদের। দুই দিনেই সেলেব দম্পতির সাজ ছিল একেবারে পারফেক্ট। সব্যসাচীর এক্সক্লুসিভ ডিজাইনে সেজেছিলেন দু’জনেই।

প্রথমদিনের বিয়েতে রণবীরের পরণে ছিল দক্ষিণী রীতি মেনে সাদা ধুতি ও কুর্তা। আর দীপিকা পরেছিলেন লাল ও সোনালির কাঞ্জীভরম। সঙ্গে ভারি গয়না। পরস্পরের কপালে সিঁদুর ও হলুদের টীকা লাগিয়ে দেন দু’জনে।

পরের দিন ছিল সিন্ধি স্টাইলের বিয়ে। সেদিন দু’জনেই রাজকীয় পোশাকে ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য