Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:১৬

বলিউডকে একহাত নিয়ে কঙ্গনার পাশে তনুশ্রী

অনলাইন ডেস্ক

বলিউডকে একহাত নিয়ে কঙ্গনার পাশে তনুশ্রী
ফাইল ছবি

বলিউডকে একহাত নিয়ে 'মণিকর্ণিকা' অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের পাশে দাঁড়ালেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। মণিকর্নিকার সাফল্যে কঙ্গনাকে অভিনন্দন জানিয়ে তিনি একটি মনোগ্রাহী চিঠি লিখেছেন কঙ্গনাকে। 

কুইন অভিনেত্রীকে পূর্ণ সমর্থন দিয়ে চিঠিতে তনুশ্রী লিখেছেন, 'কঙ্গনাই একমাত্র একজন যিনি কোনো সহযোগিতা, তালিকাভুক্ত অভিনেতাদের সুপারিশ, হাই প্রোফাইল পদবী ছাড়াই বলিউডে সবার উপরে নিজেকে তুলে ধরেছেন।'

নেপোটিজম বিতর্ক উসকে তোলার পর থেকেই তাকে বলিউডের তাবড় তারকারা এড়িয়ে চলছেন বলে অভিযোগ করেছেন কঙ্গনা। মণিকর্ণিকা বক্স অফিসে সাফল্য পেলেও তা নিয়ে বিশেষ প্রশংসা শোনা যায়নি কোনো তারকার মুখে। সম্প্রতি নাম উল্লেখ করে আমির খান ও আলিয়া ভাটকেও এ ব্যাপারে একহাত নিয়েছেন কঙ্গনা। 

এ প্রসঙ্গে তাকে চিঠিতে তনুশ্রী লিখেছেন, 'কঙ্গনা তারা তোমায় সমর্থন দিচ্ছে না, কারণ তারা তোমার প্রতিভাকে ভয় পায়। তোমার সাহসকে ওরা ঘৃণা করে। টাদের ছাড়া তুমি এত কিছু কীভাবে করলে, তা  তাদের মোটা মস্তিষ্কে আনতে পারছে না।' 

নিজে মণিকর্ণিকা না দেখলেও তার পরিবার ও বন্ধুবান্ধবরা ওই ছবি দেখে কঙ্গনার ভূয়সী প্রশংসা করেছেন বলেও জানান তনুশ্রী। তিনি কঙ্গনাকে এভাবেই আরও ভালো কাজ করার জন্য অনুপ্রেরণা দিয়েছেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য