Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:০১

অর্জুনের ছোটবেলার ছবি দেখে যা বললেন মালাইকা

অনলাইন ডেস্ক

অর্জুনের ছোটবেলার ছবি দেখে যা বললেন মালাইকা
ফাইল ছবি

বলিউড মহলে মালাইকা আরোরা খান এবং অর্জুন কপুরের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। শোনা যায়, এই সম্পর্কের কারণেই নাকি আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য ভেঙে বেরিয়ে গেছেন এই নায়িকা। সত্যিই প্রেম করছেন কিনা তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। তবে অর্জুনের ছোটবেলার ছবিতে কমেন্ট করলেন মালাইকা।

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছোটবেলার ছবি শেয়ার করেছেন অর্জুন। প্রকাশ্যেই তার প্রশংসা করেছেন মালাইকা।

সরাসরি না হলেও সম্পর্কের কথা বহুবারই স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাৎ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট- বহুবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তাঁরা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গেছে।

যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ মালাইকা। কিন্তু দিন কয়েক আগেই তিনি সাংবাদিকদের বলেন, ‘‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনও দেই না আমি। এমন নয় যে সেসব প্রশ্নের উত্তর দিতে আমার লজ্জা হয়। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে আমি স্বচ্ছন্দ নই। শুধুমাত্র এটা বলতে পারি, জীবনটা এনজয় করছি।”

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কপুরও। তিনি বলেছিলেন, ‘‘আমি অর্জুনকে খুব ভাল ভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোন কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।’’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য