Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৬ নভেম্বর, ২০১৯ ১৬:৪১

আজ মিশু-তানহার 'প্রি-হানিমুন'

অনলাইন ডেস্ক

আজ মিশু-তানহার 'প্রি-হানিমুন'
মিশু সাব্বির ও তানিন তানহা

মধুচন্দ্রিমা বা হানিমুনের মাধুর্য্য সকলেরই জানা। কিন্তু প্রি-হানিমুনের রসায়ন কেমন? এরইমধ্যে মিশু সাব্বির ‘প্রি হানিমুন’ করে এলেন। তার সঙ্গিনী ছিলেন তানিন তানহা। তবে তাদের হানিমুনে বাধা হয়ে দাঁড়ালেন ওয়ালিউল হক রুমি। ‘প্রি-হানিমুন’ শিরোনামের একটি নাটকে এমন ঘটনারই দেখা মিলবে। এটি নির্মাণ করেছেন অতনু আদিত্য নির্মাণ। 

আজ বুধবার (৬ নভেম্বর) রাত ১০টায় নাটকটি প্রচারিত হবে একুশে টেলিভিশনের পর্দায়। আর রাত ১১টা থেকে ৯০ মিনিটস ফিল্ম-এর ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাবে 'প্রি-হানিমুন'। নাটকটি ইউটিউব দর্শকদের কাছে পৌঁছে দিতে পার্টনার হিসেবে আছে 'গৃহবধূ'। নাটকটি প্রযোজনা করেছেন সঞ্জীব বাবু। নির্মাতা অতনু আদিত্য বলেছেন, মধুচন্দ্রিমা বা হানিমুনের মাধুর্য্য তো সকলেরই জানা। কিন্তু প্রি-হানিমুনের রসায়ন কেমন? সে গল্প বলতেই নির্মাণ করেছি খণ্ডনাটক 'প্রি-হানিমুন'।

নাটকটি নিয়ে অভিনেতা মিশু সাব্বির বলেন, অতনু আদিত্য নাটকটি নির্মাণ করেছেন বুদ্ধিদীপ্ত ও সরলভাবে। তানিন তানহা এবং ওয়ালিউল হক রুমি চরিত্রানুগ অভিনয় করেছেন। নাটকটি দর্শকদের মুগ্ধ করবে। তানিন তানহা বলেন, নির্মাতা অতনু আদিত্য বয়সে তরুণ, মেজাজে রসিক। তার নির্মিত 'প্রি-হানিমুন' একটি রসালো গল্প। অতনু আদিত্যের সহজ নির্দেশনায় কাজটাকে উপভোগ করেছি।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য