১৬ নভেম্বর, ২০১৯ ১৪:১৪

ইলিয়ানার বিচ্ছেদের পর পাশে দাঁড়ান অজয়

অনলাইন ডেস্ক

ইলিয়ানার বিচ্ছেদের পর পাশে দাঁড়ান অজয়

‘পাগলাপান্তি’-র প্রচারে ব্যস্ত আছেন ইলিয়ানা ডি ক্রুজ। গোটা টিমের সঙ্গে তাকে ছবির প্রচারে দেখা গেছে। তবে বেশ কয়েকমাস আগে অভিনেত্রী ঠিক এমনটা ছিলেন না। অস্ট্রেলিয়ান ফোটোগ্রাফার অ্যানড্রিউয়ের সঙ্গে বিচ্ছেদের পর অনেকটাই ভেঙে পড়েন অভিনেত্রী। আর সেই সময় ইলিয়ানার পাশে এসে দাঁড়ান অজয় দেবগন। 

জানা যায়, বিদেশি বয়ফ্রেন্ড্রের সঙ্গে ব্রেকআপের পর অজয়ের বাড়িতে ছুটে যান অভিনেত্রী। সেই সময় বন্ধু অভিনেতা তাকে সবরকম সাহায্য করেন এবং কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ান। ‘বাদশাহো’ এবং ‘রেড’ ছবিতে ইলিয়ানা-অজয়ের জুটি দেখাগেছে। আর সেই সময় থেকেই দু’জনের বন্ধুত্বের সূত্রপাত। তবে শোনাও যায়, ‘রেড’ ছবির শুটিং চলাকালীন ইলিয়ানা এবং অজয়ের বন্ধুত্ব আরও গাঢ় হয়। এমনকি অজয় তার বিভিন্ন ছবিতে অভিনেত্রীর নাম সুপারিশ করতে থাকেন। তবে সেই বিষয়ে দু’জনের মধ্যে কেউই কোনও মন্তব্য করেননি।

এদিকে, অ্যানড্রিউয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেরেপিস্টের সাহায্যও নেন ইলিয়ানা। এখন অনেকটাই ভাল আছেন তিনি। পুরনো জিনিস ভুলে এগিয়ে যাচ্ছেন। বিচ্ছেদ নিয়ে ইলিয়ানা জানান, এই বিষয়ে তিনি কথা বলবেন না। কারণ এটি তাদের দু’জনের ব্যক্তিগত বিষয় এবং দু’জনের সম্মতিতে এ ঘটনা ঘটেছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর