১৯ জানুয়ারি, ২০২০ ০৪:৪৯

জেএনইউ-তে দীপিকার যাওয়া ওর গণতান্ত্রিক অধিকার : কঙ্গনা

অনলাইন ডেস্ক

জেএনইউ-তে দীপিকার যাওয়া ওর গণতান্ত্রিক অধিকার : কঙ্গনা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানউত। ঠোঁটকাটা স্বভাবের জন্য খুব বিখ্যাত তিনি। দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় (জেএনইউ)-এ গিয়ে আন্দোলনকারীদের পাশে দাঁড়ানো প্রসঙ্গে দীপিকার বিপরীত আদর্শের কথা জানালেন ‘কুইন’খ্যাত এ অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছেন, জেএনইউ-তে দীপিকার যাওয়া একেবারেই ওর গণতান্ত্রিক অধিকার। ও খুব ভালো করেই জানে, কী করছে, কেনো করছে, সে বিষয়ে আমার কোনো মতামত থাকা উচিত নয়। আমি ওকে বলতেও পারি না যে ওর কী করা উচিত আর কী করা উচিৎ নয়। 

কিন্তু দীপিকার স্থানে তিনি থাকলে কী করতেন-এমন প্রশ্নে কঙ্গনার জানান, আমি অবশ্যই ওখানে যেতাম না। যারা দেশ ভাগ করতে চায়, তাদের প্রতি আমার কোনো সহানুভূতি নেই। 

গত ৫ জানুয়ারিতে জেএনইউ-তে সহিংসতার ঘটনা ঘটে। এ নিয়ে ভারতজুড়ে তুমুল সমালোচনা ও ক্ষোভ ছড়িয়ে পড়ে। শিক্ষার্থীরা বিক্ষোভ করেন। ব্যতিক্রমী ঘটনা হল, বলিউড তারকাদের মধ্য থেকে একমাত্র দীপিকা পাড়ুকোন ওই শিক্ষার্থীদের বিক্ষোভে সামিল হন। যদিও তিনি এ বিষয়ে বিশেষ কোনো বক্তব্য রাখেননি। ধারণা করা হয়, ১০ জানুয়ারি দীপিকা অভিনীত ও মেঘনা গুলজার পরিচালিত সিনেমা ‘ছপাক’র মুক্তিকে সামনে রেখে এ কাজ করেন দীপিকা প্রচারের আলোয় আসার জন্য।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর