২৭ জানুয়ারি, ২০২০ ১৩:০৫

গণ্ডি’ মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক

গণ্ডি’ মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি

ফাইল ছবি

ফাখরুল আরেফীন খানের দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারি। সাম্প্রতিক এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তিনি বলেন, আগামী ৭ ফেব্রুয়ারি বাংলাদেশে ‘গণ্ডি’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আপনারা নিকটস্থ প্রেক্ষাগৃহে পরিবার-বন্ধু-স্বজনদের নিয়ে সিনেমাটি দেখবেন। আমার বিশ্বাস এটি আপনাদের খুব ভালো লাগবে। ‘গণ্ডি’ বন্ধুত্বের গল্প। এই গল্প হয়তো আপনার পুরনো কোনো বন্ধুত্বের কথা মনে করিয়ে দেবে।
এর আগে ২২ জানুয়ারি ফেসবুকে সিনেমাটির পোস্টার প্রকাশিত হয়। ‘গণ্ডি’ নির্মাতা ফাখরুল আরেফীন খান বলেন, আমরা সিনেমার টিজার, ট্রেলার ও পোস্টারের মাধ্যমে একটি সিনেমার ভাব তুলে ধরার চেষ্টা করি। এরই মধ্যে দর্শক আমাদের সিনেমার পোস্টার দেখেছে। সিনেমার দুইটি গানও শুনেছে। এবার সিনেমাটি দেখার অপেক্ষা। আমাদের বিশ্বাস সিনেমাটিও সবার ভালো লাগবে।
গড়াই ফিল্মস প্রযোজিত ‘গণ্ডি’ চলচ্চিত্রের কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী-পুরুষর গল্পে। এই বয়সে দুজন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এটাই আছে সিনেমাটিতে। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কলকাতার সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা। আরো অভিনয় করেছেন শুভাসিষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা  ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জি প্রমুখ। ঢাকা, কক্সবাজার ও লন্ডনের বেশ কয়েকটি স্থানে ছবিটির দৃশ্যধারণ হয়েছে। এই ছবির আবহ সংগীত করেছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।
বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর