শিরোনাম
প্রকাশ : ৬ ডিসেম্বর, ২০২০ ১৭:২৫
প্রিন্ট করুন printer

ফ্যাট থেকে ফিট ফারদিন খান

অনলাইন ডেস্ক

ফ্যাট থেকে ফিট ফারদিন খান

১৯৯৮ সালে ‘প্রেম আগুন’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু। প্রথম ছবিতেই নবাগত হিসাবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড আসে ফিরোজ-পুত্র ফারদিন খানের ঝুলিতে। এরপর ‘ফিদা’, ‘প্যায়ার তুনে কেয়া কিয়া’, ‘নো এন্ট্রি’র মতো একাধিক হিট ছবিতে কাজ করেও ক্যারিয়ার গ্রাফ ধরে রাখতে পারেননি। ২০১০ সালে শেষ তাকে ‘দুলহা মিল গয়া’ ছবিতে দেখা যায়।

এরপর বলিউড থেকে আচমকাই  উধাও হয়ে যান তিনি। ২০১৬ সালে তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই, ফের তিনি আলোচনায় আসেন। ওজন বাড়িয়ে চেনা ফারদিন তখন সম্পূর্ণ অচেনা। ফোলা গাল, বিশালাকার চেহারার ফারদিনের সঙ্গে সেই পুরনো ফারদিনের কোনও মিল নেই। তারপরই তাকে নিয়ে শুরু হয় নানা ধরনের কথা। রীতিমত ‘বডি শেমিং’-এর শিকার হন অভিনেতা।

কেটে গেছে ৪ বছর। এবার নতুন ভাবে সামনে এলেন ফারদিন। মেদ ঝরিয়ে এখন তিনি সম্পূর্ণ ফিট। সম্প্রতি তাকে ‘দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবড়ার অফিসে যেতে দেখা যায়। ধূসর রঙের টি-শার্ট, চোখে সানগ্লাস এবং ডেনিমে ফারদিন ফের আগের মতোই। তা হলে কি বলিউডে কামব্যাক করতে চলেছেন তিনি? প্রশ্নের উত্তর এখনও অধরা।

যদিও ওজন বেড়ে যাওয়া নিয়ে কোনওদিনই মাথা ব্যাথা ছিলো না ফারদিনের। সব রকমের বডি শেমিং, বিরূপ মন্তব্যকে এক ফুৎকারে উড়িয়ে দিয়ে অভিনেতা জানিয়েছিলেন, 'তিনি জীবনে খুবই খুশি এবং নিজেকে নিয়ে একটুও লজ্জিত নন।' এর মধ্যে ফ্যাট থেকে ফিট ফারদিন খানকে নিয়ে জোর চর্চা হচ্ছে ভারতীয় মিডিয়ায়। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর