শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ১৩:১৪
প্রিন্ট করুন printer

জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান!

অনলাইন ডেস্ক

জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান!

সুজান খান, বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী। বিচ্ছেদের মাধ্যমে দীর্ঘ ১৪ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন এই দম্পতি।

এবার জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন সুজান খান। ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গনির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই ইন্টেরিয়র ও ফ্যাশন ডিজাইনার। খবর পিংকভিলা ডটকমের।

আর্সলান পেশায় অভিনেতা। গত ছয় মাসের বেশি সময় ধরে সুজানের সঙ্গে তার পরিচয়। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, “টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে তাদের পরিচয়। কিন্তু সম্প্রতি তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। তাদের চলাফেরা দেখে মনে হচ্ছে তাদের সম্পর্ক বন্ধুত্বের চেয়ে একটু বেশি। টিভি জগতে তাদের বন্ধুদের সঙ্গে প্রায়ই ঘুরতে যান আর্সলান ও সুজান।”

যদিও এ বিষয়ে সুজান ও আর্সলান এখনও কোনো মন্তব্য করেনি।

কাজের দিক থেকে সম্প্রতি অল্ট বালাজির ‘ম্যায় হিরো বোল রাহা হু’ ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন আর্সলান। এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে, ইন্টেরিয়র ও ফ্যাশন ডিজাইনিং নিয়ে ব্যস্ত সুজান।

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তবে আলাদা হলেও প্রায়ই দু’জন মিলে সন্তানদের সঙ্গে সময় কাটান।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর