শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২১ ০০:৪৭
আপডেট : ৪ এপ্রিল, ২০২১ ০৮:৩৫
প্রিন্ট করুন printer

দেবের রোড শো’কে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা

অনলাইন ডেস্ক

দেবের রোড শো’কে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা
Google News

শনিবার দেবের রোড শোকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল ভারতের হুগলির জাঙ্গিপাড়ায়। তৃণমূল ও বিজেপির অভিযোগ-পাল্টা অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এদিন, বিকেলের দিকে জাঙ্গিপাড়ায় দেবের রোড শো ছিল। বিজেপির অভিযোগ, এমন সময় তাদের কর্মীদের একটি গাড়ি রোড শোয়ের মধ্যে ঢুকে পড়ে। গাড়িতে একজন বিজেপি নেত্রী, মণ্ডল সভাপতি ও কর্মীরা ছিলেন।

আচমকা কিছু তৃণমূল সমর্থক তাদের উপর হামলা চালান। গাড়ি ভাঙচুর করা হয়। বিজেপি কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। মহিলা নেত্রীর শ্লীলতাহানি করা হয় বলেও দাবি।

জাঙ্গিপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবজিৎ সরকার জানান, এলাকায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের একটি সভা করার কথা রয়েছে। সেই বিষয়েই তারা স্থানীয় পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন। ফেরার পথে রোড শোয়ে গাড়ি আটকে যায়। দুস্কৃতকারীদের ইতিমধ্যেই চিহ্নিত করা হয়েছে বলে দেবজিৎবাবুর দাবি। পুলিশে অভিযোগও জানিয়েছেন বলে দাবি তার।

অন্যদিকে, তৃণমূল প্রার্থী স্নেহাশিস চক্রবর্তীর পালটা অভিযোগ, বিজেপি পরিকল্পিতভাবে একটি চারচাকার গাড়ি দেবের রোড শোয়ে ঢুকিয়ে দেয়। তৃণমূলের কর্মীরা গাড়িটিকে বাইরে বের করে দেয়। এরপরই বিজেপি প্রার্থীর নেতৃত্বে বহিরাগতরা এসে তৃণমূল কর্মীদের ওপর হামলা করে। এলাকায় ভাঙচুর চালায়। এর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ করা হবে বলে জানান স্নেহাশিস বাবু। ইতিমধ্যেই এলাকায় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে। পুরো এলাকায় থমথমে পরিস্থিতি।

উল্লেখ্য, এদিন হাওড়া জেলার জগৎবল্লভপুর বিধানসভার দফরপুর কুলতলা থেকে জেডিআই গ্রাউন্ড পর্যন্ত রোড শো করেন দেব। হুগলি জেলার গোঘাটেও জনসভা করেন এই তারকা।

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর