২৪ জুন, ২০২১ ১৫:০৪

মালয়েশিয়ায় যাত্রা শুরু করতে যাচ্ছে বাংলাদেশি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ

প্রেস বিজ্ঞপ্তি

মালয়েশিয়ায় যাত্রা শুরু করতে যাচ্ছে বাংলাদেশি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ

মালয়েশিয়ায় সেবা চালুর মাধ্যমে বিশ্ব পরিসরে যাত্রা শুরু করতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম বিঞ্জ। আগামীকাল শুক্রবার মালয়েশিয়ার শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর সেলকম আজিয়াটা বারহাদের সহযোগিতায় মালয়েশিয়াতে যাত্রা শুরু করবে প্ল্যাটফর্মটি। সেলকম মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ বারহাদের একটি অপারেটিং কোম্পানি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন রবি’র ইভিপি আরমান আহমেদ সিদ্দিকী। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে থাকবেন আজিয়াটা গ্রুপ বারহাদের টেলকো বিজনেস সিইও ড. হ্যান্স বিজয়াসুরিয়া, রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) শিহাব আহমেদ এবং সেলকম’র (সিইবিও) কুগান তিরুনাভাকারাশু। এছাড়াও থাকবেন তানিম আহমেদ আংশু, শবনম ফারিয়া ও আবদুন নূর সজলের মতো স্থানীয় তারকারা।

মালয়েশিয়া দর্শকদের জন্য বিঞ্জে রয়েছে দুটি সাবস্ক্রিপশন প্ল্যান। সেলকম গ্রাহকরা সাপ্তাহিক বা মাসিক ভিত্তিতে সাবস্ক্রিপশন প্যাক গ্রহণ করতে পারবেন। সাপ্তাহিক ও মাসিক সাবস্ক্রিপশন প্যাকের দাম যথাক্রমে তিন ও সাত রিঙ্গিত। অ্যান্ড্রয়েড ও আইওএস স্মার্টফোন ব্যবহারকারী উভয়ে বিঞ্জ অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

বিঞ্জ একটি অনলাইন ভিডিও স্ট্রিমিং ওটিটি (ওভার-দ্য-টপ) প্ল্যাটফর্ম, যাতে রয়েছে লাইভ টিভি, ওয়েব সিরিজ, সিনেমা, নাটক, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালসসহ অফুরন্ত বিনোদনের সমাহার। যেকোনো সময় এবং যেকোনো জায়গা থেকে বিঞ্জে উপভোগ করা যাবে সদর ঘাটের টাইগার, ব্ল্যাকমেইল, ব্যাচ ২০০৩, বরফকলের গল্প, ইনফিনিটির মতো কনটেন্ট। স্থানীয় কনটেন্ট, বিঞ্জ অরজিনাল এবং বাংলা নাটকের ভিডিও কন্টেন্টের এক বিশাল বিনোদনের সম্ভার রয়েছে প্ল্যাটফর্মটিতে। সত্যিকার অর্থে ‘এন্টারটেইনমেন্ট মেইড এন্ডলেস’ ট্যাগলাইনটির প্রতিফলনই হচ্ছে বিঞ্জ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর