৮ আগস্ট, ২০২১ ০৯:৪৪

স্ত্রীর শারীরিক নির্যাতনের অভিযোগের বিরুদ্ধে যা বললেন হানি সিং

অনলাইন ডেস্ক

স্ত্রীর শারীরিক নির্যাতনের অভিযোগের বিরুদ্ধে যা বললেন হানি সিং

স্ত্রীর সঙ্গে হানি সিং

২০ বছরের জীবনসঙ্গী ও স্ত্রী শালিনী তালওয়ারের মন্তব্য তাকে কতটা আহত করেছে, এবার সেই সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে জানালেন 'ইয়ো ইয়ো' হানি সিং। 

পপ তারকা হানি সিংয়ের সুর ঝড় তোলে তরুণ প্রজন্মের মধ্যে। সেই তারকার ব্যক্তিগত জীবনধারা এবং স্ত্রীর প্রতি তার আচরণ ফাস হতেই চতুর্দিকে শোরগোল পড়ে যায়। কিন্তু তিনিসহ তার পরিবারের বিরুদ্ধে যে যে অভিযোগ তোলা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যে এবং অসম্মানজনক বলেই মন্তব্য করেছেন হানি সিং। 

লম্বা বিবৃতিতে পপ তারকা লিখেছেন, তার গানের ভঙ্গিমা নিয়ে সমালোচনা, তার শরীর, স্বাস্থ্য নিয়ে বিভিন্ন কুৎসা, মিডিয়ার বিভিন্ন খবরের মাধ্যমে শ্রোতাদের কাছে নেতিবাচক ধারণা পৌঁছে দেওয়ার পরও তিনি সব সহ্য করে নিতেন। কিন্তু তার বৃদ্ধ বাবা, মা এবং বোনের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের যেসকল অভিযোগ তোলা হয়েছে, এরপর আর চুপ থাকতে পারেননি তিনি। হানি সিং আরও জানান, তিনি সম্পূর্ণভাবে নির্দোষ। 

এখানেই শেষ নয়, হানি সিং জানান, বিয়ের ৫ বছর থেকেই শালিনীও তার সঙ্গে গানের রেকর্ডিংয়ে কাজ করতেন। ১৫ বছর ধরে ভারতের বহু নামী, অনামী সঙ্গীতশিল্পীদের সঙ্গে তিনি কাজ করেছেন। শালিনী যে তার দলের একজন অন্যতম সদস্য, একথা সকলেই জানেন। গানের শুট থেকে ফ্লোর এবং রেকর্ডিং স্টুডিওতে সবসময় থাকতেন শালিনী। কিন্তু এই ধরনের মন্তব্যে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন বলেও উল্লেখ করেছেন তিনি। 

যেহেতু গোটা বিষয়টাই এখন আদালতের বিচারাধীন তাই সোশ্যাল মিডিয়ায় আর কোনও মন্তব্য করতে চান না হানি সিং। কিন্তু এমন অভিযোগের ভিত্তিতে অনুরাগীরা যাতে তাকে ভুল না বোঝেন, সেই অনুরোধ করেছেন হানি সিং। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর