৫ নভেম্বর, ২০২১ ০৮:১২

যেভাবে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি

অনলাইন ডেস্ক

যেভাবে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি

বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের প্রেম নিয়ে চলছে জোর আলোচনা। গুঞ্জন রয়েছে, ডিসেম্বরের প্রথম সপ্তাহে নাকি বিয়ে করতে চলেছেন তারা।

ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভেন্যু, কোন ডিজাইনারের পোশাক পরবেন- এসব নিয়েও জল্পনা এখন তুঙ্গে। তবে এবার জানা গেল, বেশ নাটকীয় কায়দায় ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি। ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। নিজে হাতে করে সেই ব্রাউনি বক্স ক্যাটরিনাকে দিয়ে এসেছিলেন ভিকি। ক্যাটরিনা তখনও বুঝতে পারেননি বাক্সের ভিতরে কী আছে!  

ভিকি সেই বাক্সের মধ্যে ক্যাটরিনার জন্য একটি আংটি আর একটি কাগজের নোট লিখে রেখেছিলেন। কাগজের নোটে ভিকি লিখে রেখেছিলেন, ‘উইল ইউ ম্যারি মি?’

ক্যাটরিনার এক ঘনিষ্ঠ বন্ধু বিয়ের প্রস্তাব দেওয়ার এই ঘটনাটি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ভিকি খুবই রোমান্টিক মানুষ। ওরা পরস্পরকে এত ভালোবাসে তা দেখে সব কাছের বন্ধুরাও অবাক। এই মহামারি ও লকডাউনেই ওরা পরস্পরের আরও ঘনিষ্ঠ হয়েছে। তাই বিয়ের প্রস্তাব দেওয়ার ব্যাপারটাও একেবারে সিনেমার কায়দায় করেছেন ভিকি। ’

এদিকে, এতো তথ্য প্রকাশ হওয়ার পরও ক্যাটরিনা জানান, এসব খবর নাকি মিথ্যে, গুঞ্জন। এর আগে গেল আগস্টে তাদের বাগদানের খবরও সামনে আসে। তবে সেটিকেও গুজব বলে জানিয়েছেন এ অভিনেত্রী। তবে ভক্তদের ধারণা- যা রটে, তার কিছুটা হলেও বটে। আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ের সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাট আর ভিকি, নেট দুনিয়া এ মুহূর্তে এটা নিয়েই সরব। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর