৪ অক্টোবর, ২০২২ ১৭:২৮

সম্পর্ক ভাঙনের গুজব উড়িয়ে দীপিকাকে নিয়ে পোস্ট রণবীরের

অনলাইন ডেস্ক

সম্পর্ক ভাঙনের গুজব উড়িয়ে দীপিকাকে নিয়ে পোস্ট রণবীরের

দীপিকার ভালবাসাতেই রয়েছেন রণবীর সিং। তাদের সম্পর্কে নেই কোনও তিক্ততা। রণবীরের কাছে দীপিকা হলেন রানি। সম্পর্ক ভাঙনের সব গুঞ্জনকে এভাবেই উড়িয়ে দিলেন রণবীর সিং। স্পষ্টই জানিয়ে দিলেন, তার জীবনের রানিই হলেন দীপিকা।

কার্টিয়ার'র নতুন অ্যাম্বাসেডর হিসাবে ঘোষণা হওয়ার পর ওই ব্র্যান্ডের একটি হিরার নেকলেস পরা দীপিকা পাড়ুকোনের ছবি শেয়ার করা হয়েছে ব্র্যান্ডের সামাজিক মাধ্যমের দেওয়ালে। কালো এবং সাদা ওই ছবিতে দুর্দান্ত লুকে ধরা দিয়েছেন নায়িকা। বলি ডিভার স্ত্রীর এই ছবি থেকে চোখ সরাতে পারেননি রণবীর। টুইটারের পাতায় ওই ছবি টুইট করে লেখেন, ‘আমার রানি। আমাদের গর্বিত করেছ।’

প্রসঙ্গত, শোনা যাচ্ছিল রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের সম্পর্কে নাকি তিক্ততা দেখা দিয়েছে। এমনকি সম্পর্ক নাকি খুব শীঘ্রই ভাঙতেও পারে। শোনা যাচ্ছে, সেই কারণেই নাকি ফের মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন দীপিকা। বলিউড গুঞ্জনে আপাতত, এ খবরই ঘুরে বেড়াচ্ছে। তা হঠাৎ এমনটা রটে গেল কেন?

গুঞ্জন শুরু হয়েছে মুম্বইয়ের এক ট্যাবলয়েডের বিনোদন সাংবাদিকের টুইট থেকেই। তিনিই হঠাৎ টুইট করে লেখেন, দীপিকা ও রণবীরের সম্পর্ক ভাঙার কথা। ওই সাংবাদিক তার টুইটে লেখেন, সংসারে অশান্তির কারণেই নাকি মানসিক অবসাদ এতটাই বেড়েছে দীপিকার যে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

এই টুইট ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। রণবীর ও দীপিকার অনুরাগীরা খবরটা দেখে তো আঁতকে উঠেছেন। তবে নেটিজেনরা মনে করছেন, এই টুইট একদমই ভুয়া। জোর করে গুঞ্জন তৈরি করার চেষ্টা। অনেকে আবার এই সাংবাদিককে একহাত নিয়েছেন, এই ধরনের খবর তৈরি করার জন্য। দীপিকা ও রণবীর ঘনিষ্ঠদের মতে, এই তারকা দম্পতি রয়েছে বেশ সুখেই। তাদের সম্পর্কে কিছুই হয়নি।

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ সিরিজের পরবর্তী ছবিতে দেব ও অমৃতার ভূমিকায় কাদের দেখা যাবে? তা নিয়ে জল্পনা তুঙ্গে। অনেকেই এই দুই চরিত্রে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনকে  কল্পনা করছেন। এক অনুরাগী তো দেব-অমৃতা হিসেবে দুই তারকার ছবিও তৈরি করে ফেলেছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর