১৫ অক্টোবর, ২০২২ ১৩:১৫

এক মাস পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন আবু হেনা রনি

অনলাইন ডেস্ক

এক মাস পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন আবু হেনা রনি

এক মাস পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি। চিকিৎসকরা জানিয়েছেন এখন রনি সুস্থ ও শঙ্কামুক্ত। তাই তাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে।

তবে হাসপাতাল থেকে ছাড়া পেলেও রনির এখনই মুক্তি মিলছে না। আরও এক মাস বিশ্রামে থাকতে হবে মীরাক্কেলখ্যাত এই অভিনেতাকে। 

শনিবার তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তার হাতে ছাড়পত্র তুলে দিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) এস এম আইয়ুব বলেন, ‘তাকে (রনিকে) ছাড়পত্র দেওয়ার বিষয়ে গত সপ্তাহে আমরা মেডিকেল বোর্ডে সিদ্ধান্ত নিয়েছিলাম। সে এখন সম্পূর্ণ সুস্থ এবং শঙ্কামুক্ত, তারপরও তাকে মাসখানেক রেস্টে থাকতে হবে।’

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জিএমপির প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনি ছাড়াও আরও চারজন দগ্ধ হন। তবে রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে যাওয়ায় ওই রাতেই আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয় তাকে।

বৃহস্পতিবার রনি তার ভেরিফাইড ফেসবুক পেজেও লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, অনেকটা ভালো এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে। চারপাশের সুন্দর মানুষদের দোয়ায় এবং চেষ্টায় সুন্দর হয়ে উঠছে আমার চারিদিক। আপনাদের কথা কখনও যেন ভুলে না যাই। ভালোবাসা সবার জন্য।’

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর