৩ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:২৭

নায়িকাদের অভিনয়ে সুযোগ পাওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

অনলাইন ডেস্ক

নায়িকাদের অভিনয়ে সুযোগ পাওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

ফাইল ছবি

এবার নায়িকাদের সিনেমায় কাজ পাওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায়। তিনি দাবি করেছেন, কেবল বাইরে থেকে প্রযোজক ধরে আনতে পারলেই চলচ্চিত্রে নায়িকাদের অভিনয়ের বিশাল সুযোগ মেলে। টালিউড সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ না পাওয়ার আক্ষেপ নিয়েই এমন মন্তব্য করেন তিনি। 

বর্তমানে কলকাতায় নারী প্রধান গল্পের জনপ্রিয়তা বাড়ছে। সিরিয়ালের গল্পে প্রধান চরিত্রে কাজের সুযোগ পেলেও চলচ্চিত্রের প্রধান চরিত্রে কনীনিকাকে খুব একটা দেখা যায় না। কেনো যায় না? এমন প্রশ্ন উঠতেই কনীনিকা বলেন, টলিউডে যে মেয়েরা বাইরে থেকে প্রযোজক ধরে আনতে পারেন, তারাই লিড অভিনেত্রী হিসেবে কাজ পায়। যারা পারেন না, তারা ভাল অভিনেত্রী হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করে যান। আমার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। আমি জানতাম কাউকে ধরে আনতে পারব না।'

অসুস্থতার জন্য বেশ কিছুদিন অভিনয় করতে পারেননি কনীনিকো। তবে সুস্থ হয়ে  দেবের 'প্রজাপতি' ছবির মধ্যে দিয়েই আবারও পর্দায় ফিরেছেন তিনি। এখন অপেক্ষা করছেন ওটিটির কাজের জন্য। অভিনেত্রী বললেন, ওটিটি প্ল্যাটফর্মগুলোতে যেভাবে নায়িকারা কাজ করছেন, এখন আর বয়সটা ম্যাটার করে না। একজন মেয়ের বিয়ে হয়ে গেলেই, সন্তান হয়ে গেলেই কেন সে অভিনেত্রী হওয়ার যোগ্য নয়? এটা কিছুটা বদলেছে ওটিটিতে। এটা অবশ্যই বদলানোর দরকার।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর