২২ মার্চ, ২০২৩ ১৫:৪৩

পরিবারের সঙ্গে ছেলের জন্মদিন পালন করলেন শাকিব-বুবলী

অনলাইন প্রতিবেদক

পরিবারের সঙ্গে ছেলের জন্মদিন পালন করলেন শাকিব-বুবলী

ছবিটি বুবলীর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সংগৃহীত

পরিবারের সঙ্গে সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন ঘরোয়াভাবে পালন করলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ও জনপ্রিয় নায়িকা বুবলী। মঙ্গলবার রাতে শাকিবের গুলশানের বাসায় ঘরোয়াভাবে বীরের জন্মদিনের কেক কাটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী। এছাড়াও শাকিবের বাবা, মা, ভগ্নীপতি, বোনের ছেলে-মেয়েসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সবাই মিলে এদিন মেতে ওঠেন ছোট্ট বীরের জন্মদিন উদযাপনে। জানা গেছে, জন্মদিনে ছেলে বীরকে একটি লাল গাড়ি উপহার দিয়েছেন শাকিব খান। আর সেই গাড়িতে বসেই ক্যামেরাবন্দী হয়েছেন বীর। এসময় বেশ উচ্ছ্বসিত দেখা গেছে বুবলী ও বীরকে। ওই মুহূর্তের কয়েকটি ছবি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করেছেন বুবলী। সঙ্গে লিখেছেন, ‘পরিবারের মূল্যবান কিছু মুহূর্ত’।

এর আগে, গতকাল শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা।’ সন্তানের জন্মদিন উপলক্ষ্যে বুবলীও একটি পোস্ট দিয়েছেন। বুবলী লিখেছেন, ‘তুমি আমার অক্সিজেন লক্ষীমানিক, আমার পুরো পৃথিবী! অনেক অনেক দোআ আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন আমার কলিজা বাবা।’ উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এরপর তাদের ঘরে একমাত্র সন্তান বীরের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর