২৪ মার্চ, ২০২৩ ১৩:৫১

অস্কারে জায়গা পেতে কত খরচ হয়েছে? অভিযোগ নিয়ে মুখ খুললেন ‘আরআরআর’ প্রযোজক

অনলাইন ডেস্ক

অস্কারে জায়গা পেতে কত খরচ হয়েছে? অভিযোগ নিয়ে মুখ খুললেন ‘আরআরআর’ প্রযোজক

৯৫তম অস্কারে ইতিহাস গড়েছে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ‘আরআরআর’ এর ‘নাটু নাটু’ গানটি। এবার অস্কারে সেরা মৌলিক গান হিসেবে পুরস্কার জিতেছে এটি। চলচ্চিত্রটি নিয়ে বিশ্বব্যাপী যেমন দর্শকদের উচ্ছ্বাস দেখা গেছে, তেমনই ‘নাটু নাটু’র ছন্দে মজেছেন শ্রোতারা। অস্কারের আগে গোল্ডেন গ্লোবসেও সেরা মৌলিক গানের পুরস্কার জিতেছিল ‘নাটু নাটু’। এবার অস্কারের লাল গালিচায় দেখা গেছে ছবির প্রধান দুই তারকা রাম চরণ ও এনটিআর জুনিয়রকে। তাদের সঙ্গে ছিলেন ছবির প্রযোজক এবং টিমের অন্যান্য সদস্যরাও।

কিন্তু সম্প্রতি অভিযোগ উঠেছে, অস্কারের মঞ্চে দর্শকাসনে জায়গা করে নিতে নাকি মাথাপিছু ২০ কোটি রূপি করে খরচ করেছেন ‘আরআরআর’ ছবির পরিচালক এসএস রাজামৌলি! একই কাজ করেছেন অস্কারে যাওয়া ছবির অন্যান্য তারকারাও! প্রবীণ তেলুগু ছবির নির্মাতা তাম্মারেড্ডি ভরদ্বাজা দাবি করেছেন, ‘আরআরআর’  পরিচালক রাজামৌলি এটিকে অস্কারের জন্য প্রচার করতে কোটি কোটি রূপি ব্যয় করেছেন।

বেশকিছুদিন ধরেই ‘আরআরআর’ এবং অস্কার নিয়ে এ ধরনের গুজব শোনা যাচ্ছে। আর এতেই বেজায় চটেছেন ছবিটির প্রযোজক ডিভিভি দানাইয়া। এবার এ প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। তার ভাষ্যে, “কেউ একটি পুরস্কার অনুষ্ঠানের জন্য ৮০ কোটি রূপি ব্যয় করে না। তাহলে তো কোনও লভ্যাংশই থাকবে না।”

প্রসঙ্গত, এবছর ৯৫তম অস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএস রাজামৌলি, রাম চরণ ও তার স্ত্রী উপাসনা কোনিদেলা, এনটিআর জুনিয়র, এমএম কিরাবানি, চন্দ্রবোস, ‘নাটু নাটু’ গানের গায়ক কালা ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জ।

অনুষ্ঠানে এমএম কিরাবানি, চন্দ্রবোস, প্রথমের সারিতে বসলেও একদম শেষে বসেছিলেন রাজামৌলি, রাম চরণ ও এনটিআর জুনিয়র। তাদেরকে পেছনের সারিতে বসতে দেওয়া নিয়েও ক্ষোভ প্রকাশ করেছিলেন কিছু ভারতীয়। এদিকে টাকা দিয়ে অস্কার অনুষ্ঠানে যাওয়ার প্রসঙ্গে এখনও মুখ খোলেননি রাজামৌলি ও তার ছবির দুই নায়ক।  


বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর