২৫ মার্চ, ২০২৩ ০৮:০৫

যে ভিডিও উস্কে দিচ্ছে দীপিকা-রণবীরের সংসারে চিড় ধরার গুঞ্জন

অনলাইন ডেস্ক

যে ভিডিও উস্কে দিচ্ছে দীপিকা-রণবীরের সংসারে চিড় ধরার গুঞ্জন

(বাঁ থেকে) রণবীর সিং, প্রকাশ পাড়ুকোন ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। দীর্ঘ দিন ধরেই সুখের সংসার করছেন এই তারকা দম্পতি। যতই চারিত্রিক বৈপরীত্য থাকুক না কেন দাম্পত্যে মনের মিলটাই যে আসল, তা বারে বারে প্রমাণ করেছেন রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। অন্যদিকে, দীপিকা মিতভাষী, ব্যক্তিত্বময়ী। অভিনেত্রী হিসেবেও তার খ্যাতি বিপুল। রণবীরের আবার সদা চনমনে জাহিরে বিশ্বাসী। ব্যক্তিগত জীবনেও জুটি বাঁধবেন এমনটা হয়তো আশা করেননি অনুরাগীরা। তারপর যখন দাম্পত্যে রয়েছেন, কেমন আছেন দু’জনে? 

বিভিন্ন সময়ে জিজ্ঞাসা করেও দীপিকার থেকে বিশেষ কোনও কথা বের করা যায়নি। আর রণবীর? তার উত্তর তো সব সময়ে হেঁয়ালি। তবে এবার যেন অশনিসংকেত দেখতে পাচ্ছেন অনেকেই। তবে এটা প্রথম নয় এর আগেও একাধিকবার বিভিন্ন সময় তাদের সম্পর্কে ভাঙনের কথা শোনা গেছে। তবে প্রতিবারই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই যুগল। কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে, সেখানে ধরা পড়েছে দু’জনের সম্পর্কের ছন্দপতন।

ঠিক কী হয়েছিল সেই অনুষ্ঠানে? দীপিকা গাড়ি থেকে নামলেন। দু’জনেই কালো পোশাকে সুসজ্জিত। অভিনেত্রীর জন্য অপেক্ষারত রণবীর। নিজেদের পোশাক ঠিক আছে কি না, তা একবার ভাল ভাবে দেখে নেন। তারপর বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেন তারা। এরপর যা ঘটে, তাতেই উঠছে প্রশ্ন। দীপিকার জন্য হাত বাড়ালেন রণবীর। স্বামীর দিকে তাকালেন না দীপিকা, এমনকি, হাতও ধরলেন না। শেষে বাবা প্রকাশ পাড়ুকোনকে মাঝখানে রেখে ছবি তোলেন। নিমেষেই ছড়িয়ে পড়ে এই ভিডিও। অনুরাগীদের জল্পনা, তাদের মধ্যে সবকিছু ঠিক আছে তো?

View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর